শিরোনাম
  তারেক রহমান এর৫৬ তম শুভ জন্মদিন পালন করেছে,জাসাস সৌদিআরব কেন্দ্রীয় কমিটি।       চট্টগ্রাম সাংবাদিক ফোরাম’র উদ্যোগে সাংবাদিক নির্যাতনের বিরুদ্ধে মানববন্ধন।       সৌদি আরব বিএনপির ঐতিহাসিক ৭ ই নভেম্বর জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত।       ময়মনসিংহে সাহারা মিডিয়া লিমিটেড এর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।       মধুখালী বিএনপির নেতাকর্মীদের সাথে খন্দকার মাসুকুর রহমান মাসুকের মতবিনিময়।       সৌদি আরব কেন্দ্রীয় বিএনপির নেতৃবৃন্দের সাথে সৌদি আরব জাসাস কেন্দ্রীয় কমিটির সৌজন্যে সাক্ষাৎ।       সৌদিআরবে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে পালিত হল “যুবদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী”       বাদশাহ সালমান এর যূগান্তকারী সিদ্ধান্ত ঃঃ সত্তর বছর এর কপিল ও কাপালা প্রথা বাতিল।       নবগঠিত সৌদিআরব প্রবাসী শরীয়তপুর সমিতির আলোচনা সভা অনুষ্ঠিত        মধুখালী উপজেলার দুটি ইউনিয়ন নির্বাচনে বিএনপি’র বিশাল শোডাউন।    

আজ রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ১০:০১ পূর্বাহ্ন

 

 

ইন্জিনিয়ার মাসুদ পারভেজ—–আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী না হওয়া কথা জানিয়েছে বিএনপির যুগ্ন মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সভাপতি হাবিব-উন-নবী খান সোহেল। তিনি মনোনয়ন পত্র উত্তোলন করলেও শেষ পর্যন্ত নির্বাচন না করার কথা জানিয়েছেন।

তার পরিবারিক সূত্রে জানা গেছে, ঢাকা-৮ আসনে প্রার্থী হওয়ার জন্য তার পক্ষ থেকে মনোনয়ন সংগ্রহ করা হলেও তাকে তার কাংঙ্খিত আসন থেকে মনোনয়ণ দেওয়া হচ্ছে না। দলীয় হাইকমান্ডের কিছু স্বার্থান্বেষী লোকের কারণে তাকে অন্য আসন থেকে মনোনয়ন দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয় যে কারণে তিনি নির্বাচনে না যাওয়ার মত সিদ্ধান্ত গ্রহণ করেছেন।

এছাড়াও গণতন্ত্রের মা, বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানও রাজনৈতিক কারণে স্বৈরাচারী আওয়ামী সরকারের রোষানলে পড়েই সরকারের সাজানো মামলায় সাজা দিয়ে নির্বাচন থেকে দূরে রেখেছে। সেই কারণে তিনিও নির্বাচনে অংশ না নিয়ে তাদের সাথে একাত্ত্বতা ঘোষনা করে আওয়ামীলীগ নিয়ন্ত্রিত নির্বাচন কমিশনের একপক্ষ নির্বাচনের নীরব প্রতিবাদ করছেন। হাবিব-উন-নবী খান সোহেল ৬শতাধিক রাজনৈতিক মামলার স্বীকার হয়ে বর্তমানে কারাবাস করছেন। তবে তিনি কারাগারে থাকলেও নির্বাচনে অংশ নেয়ার জন্য আইনী কোন বাধা ছিলো না। ৮ই ফেব্রুয়ারী বেগম খালেদা জিয়ার কোর্টে যাবার পথে ১৪৪ ধারা ভঙ্গ করে ও বিপুল জনসমাগম করে নতুন ইতিহাস তৈরী করেন তিনি। বিএনপির দূঃসময়ের কান্ডারী, তৃণমূলের আস্থা এবং সাহসের প্রতীক বিএনপির ত্যাগী এই নেতা নির্বাচন না করার তার সমর্থকেদর মধ্যে সৃষ্টি হয়েছে এক ধরণের চাপা ক্ষোভ। সাধারণ নেতাকর্মীদের দাবি স্বজনপ্রীতির কারণেই জাতীয়তাবাদের চেতনায় বিশ্বাসী এই নেতাকে তার কাংঙ্খিত আসনে মনোনয়ন না দিয়ে অন্য আসন থেকে মনোনয়ন দিয়ে দলীয় নীতি নির্ধারকরা বিএনপির ত্যাগী সংগ্রামী ঐতিহাসিক ও ক্যারিশম্যাটিক এই নেতার প্রতি অবিচার করেছেন।

 
 
 

আরও পড়ুন

তারেক রহমান এর৫৬ তম শুভ জন্মদিন পালন করেছে,জাসাস সৌদিআরব কেন্দ্রীয় কমিটি।

চট্টগ্রাম সাংবাদিক ফোরাম’র উদ্যোগে সাংবাদিক নির্যাতনের বিরুদ্ধে মানববন্ধন।

সৌদি আরব বিএনপির ঐতিহাসিক ৭ ই নভেম্বর জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত।

ময়মনসিংহে সাহারা মিডিয়া লিমিটেড এর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মধুখালী বিএনপির নেতাকর্মীদের সাথে খন্দকার মাসুকুর রহমান মাসুকের মতবিনিময়।

সৌদি আরব কেন্দ্রীয় বিএনপির নেতৃবৃন্দের সাথে সৌদি আরব জাসাস কেন্দ্রীয় কমিটির সৌজন্যে সাক্ষাৎ।

সৌদিআরবে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে পালিত হল “যুবদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী”

বাদশাহ সালমান এর যূগান্তকারী সিদ্ধান্ত ঃঃ সত্তর বছর এর কপিল ও কাপালা প্রথা বাতিল।

নবগঠিত সৌদিআরব প্রবাসী শরীয়তপুর সমিতির আলোচনা সভা অনুষ্ঠিত 

মধুখালী উপজেলার দুটি ইউনিয়ন নির্বাচনে বিএনপি’র বিশাল শোডাউন।

অন্যের স্ত্রী নিয়ে পালিয়ে গেলেন ফ্রান্স আওয়ামী লীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক রানা চৌধুরী। হতবাক কমিউনিটি

প্রবাসীর স্ত্রীকে ভাগিয়ে নিলো তিন সন্তানের জনক মধুখালীর পোল্ট্রি ফিড বিক্রেতা রুমি।

শুভেচ্ছা ব্যান্ডের ভার্চুয়াল লাইভ শো তে আজ আসছেন সুপার হিট নায়িকা সাহানুর ও চ্যানেল আই সেরা কন্ঠের নান্নু-আজ রাত ৬-৩০মিঃ

সালাউদ্দিন সরকার সভাপতি, নুর আলম সাধারণ সম্পাদক ও রবিউল ইসলাম টিটুকে সাংগঠনিক সম্পাদক করে কান্দারা যুবদল ঘোষণা,

জাতীয়তাবাদী প্রবাসী বিএনপি পরিবার ওয়ার্ল্ড অনলাইন এর আত্বপ্রকাশ।

দুর্গা পুজা সকল ধর্মের লোকদের উৎসব প্রধানমন্ত্রীর এমন বক্তব্যে-নায়ক আলমগীর

মির্জা মিলনের জনপ্রিয়তায় ভীত হয়ে অপপ্রচার, প্রতিবাদে মিলনের সংবাদ সম্মেলন

যুবদলের যূগ্ন আহ্বায়ক হুমায়ুন কবির এর মায়ের মৃত্যুতে বি এন পির উপদেষ্টা আলহাজ্ব আব্দুর রহমান এর শোক প্রকাশ।

বাংলাদেশ বিমানকে কোটি টাকা জরিমানা করেছে সৌদি আরব।

চট্টগ্রাম প্রবাসী ক্লাবের উদ্যোগে ওমান প্রবাসী জাফর, বাহরাইন প্রবাসী আজাদের ক্রসফায়ারে হত্যার প্রতিবাদে মানববন্ধন।

 

Top
ব্রেকিং নিউজ :
Shares