শিরোনাম
  বাদশাহ সালমান এর যূগান্তকারী সিদ্ধান্ত ঃঃ সত্তর বছর এর কপিল ও কাপালা প্রথা বাতিল।       নবগঠিত সৌদিআরব প্রবাসী শরীয়তপুর সমিতির আলোচনা সভা অনুষ্ঠিত        মধুখালী উপজেলার দুটি ইউনিয়ন নির্বাচনে বিএনপি’র বিশাল শোডাউন।       মধুখালী ব্যবসায়ীদের মরার উপর খরার ঘাঁ।       দুর্গা পুজা সকল ধর্মের লোকদের উৎসব প্রধানমন্ত্রীর এমন বক্তব্যে-নায়ক আলমগীর       মধুখালীতে শিক্ষা অফিসারের উদ্যোগে আকাশ আমার পাঠশালা অনলাইন শিক্ষা পদ্ধতি ব্যাপক জনপ্রিয়।       আব্দুর রহমানকে মন্ত্রী হিসেবে দেখতে চাই       ৭নং জিরি ইউনিয়নের দক্ষিণ জিরি -মহিরা হিখাইন – মালিয়ারা সড়কের বেহাল অবস্থা, দেখার কেউ নেই।       শ্রীমঙ্গলে সাতগাঁও প্রবাসী ফোরামের কার্যালয় উদ্বোধন।       মিন্নীই ছিল তার স্বামী রীফাত শরিফ হত্যার মুল পরিকল্পনা কারী, আদালতে দোষ স্বীকার,    

আজ শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৫:০৪ অপরাহ্

বিডি সংবাদ একাত্তর ডেস্ক  দুর্নীতি দমন কমিশনের (দুদক)-এর উদ্দেশে হাইকোর্ট বলেছেন, আমরা সর্ষের ভেতরে ভূত দেখতে চাই না। সর্ষের ভেতরে সর্ষেই থাকা উচিত। বিনাদোষে ৩৩ মামলায় কারাভোগকারী জাহালমের বিরুদ্ধে তদন্ত বিষয়ে প্রতিবেদন দাখিলের পর গতকাল বুধবার বিচারপতি এফ আর এম নাজমুল আহসান এবং বিচারপতি কে এম কামরুল কাদেরের ডিভিশন বেঞ্চ এ মন্তব্য করেন।

দাখিলকৃত প্রতিবেদনের ওপর অসন্তোষ প্রকাশ করে আদালত বলেন, এটি কি ধরনের প্রতিবেদন? আপনারা জাহালমের ঘটনায় ১১ জন তদন্ত কর্মকর্তার বিরুদ্ধে বিভাগীয় মামলা করবেন বলে দাবি করেছেন। কিন্তু তাদের বিরুদ্ধে অভিযোগ কী এবং কেন তাদের বিরুদ্ধে মামলা করা হয়েছে তার কোনো তথ্যই দেননি। এটি কি ধরনের প্রতিবেদন?

এর আগে আদালতে প্রতিবেদন দাখিল করেন দুদকের আইনজীবী খুরশিদ আলম খান। তবে বিচারপতি এফ আর এম নাজমুল আহসান এবং বিচারপতি কে এম কামরুল কাদেরের ডিভিশন বেঞ্চ এ প্রতিবেদন গ্রহণ করেননি। প্রতিবেদনে দুদক কৌঁসুলি খুরশিদ আলম খান জাহালম-কান্ডে জড়িত কর্র্মকর্তাদের বিরুদ্ধে সংস্থার গৃহীত পদক্ষেপ তুলে ধরেন।

তিনি জানান, ইতোমধ্যেই জাহালম যে ৩৩টি মামলায় অকারণ কারাভোগ করেছেন সেই মামলার ১১ তদন্ত কর্মকর্তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করেছে দুদক। তাদের বিরুদ্ধে বিভাগীয় মামলাও হচ্ছে। তবে আদালত এ বক্তব্যে সন্তুষ্ট না হয়ে কর্মকর্তাদের বিরুদ্ধে করা মামলার বিস্তারিত বিবরণ, নাম এবং তদন্ত কর্মকর্তাদের নাম চেয়ে আদেশ দেন। প্রতিবেদন দাখিলের পর দুদকের উদ্দেশে আদালত আরো বলেন, দুদক একটি স্বাধীন প্রতিষ্ঠান। ভালো কাজ করলে আপনাদের ভাবমর্যাদা উজ্জ্বল হবে। এ সময় দুদকের আইনজীবী খুরশিদ আলম খান আদালতকে বলেন, শুধু দুদকের নয়, পুরো দেশের ভাবমর্যাদা উজ্জ্বল হবে।

আদালত তখন বলেন, আপনারা সেটাই বলেন, জাহালমের ঘটনায় জড়িত আমরা তদন্ত কর্মকর্তাদের বিরুদ্ধে এ ব্যবস্থা নিয়েছি। আমরা দুদকের কাজ নিয়ে কোনো প্রশ্ন তুলছি না। শুধু এ জাহালমের ঘটনার বিষয়ে এখানে যে শুনানি চলছে তা নিয়ে বলছি। আপনাদের প্রতিবেদন যথাযথ হয়নি। এটা আমরা একেবারেই গ্রহণ করতে পারছি না। এটি ভাসা ভাসা রিপোর্ট, যা গ্রহণযোগ্য নয়।

 

 
 
 

আরও পড়ুন

বাদশাহ সালমান এর যূগান্তকারী সিদ্ধান্ত ঃঃ সত্তর বছর এর কপিল ও কাপালা প্রথা বাতিল।

নবগঠিত সৌদিআরব প্রবাসী শরীয়তপুর সমিতির আলোচনা সভা অনুষ্ঠিত 

মধুখালী উপজেলার দুটি ইউনিয়ন নির্বাচনে বিএনপি’র বিশাল শোডাউন।

মধুখালী ব্যবসায়ীদের মরার উপর খরার ঘাঁ।

দুর্গা পুজা সকল ধর্মের লোকদের উৎসব প্রধানমন্ত্রীর এমন বক্তব্যে-নায়ক আলমগীর

মধুখালীতে শিক্ষা অফিসারের উদ্যোগে আকাশ আমার পাঠশালা অনলাইন শিক্ষা পদ্ধতি ব্যাপক জনপ্রিয়।

আব্দুর রহমানকে মন্ত্রী হিসেবে দেখতে চাই

৭নং জিরি ইউনিয়নের দক্ষিণ জিরি -মহিরা হিখাইন – মালিয়ারা সড়কের বেহাল অবস্থা, দেখার কেউ নেই।

শ্রীমঙ্গলে সাতগাঁও প্রবাসী ফোরামের কার্যালয় উদ্বোধন।

মিন্নীই ছিল তার স্বামী রীফাত শরিফ হত্যার মুল পরিকল্পনা কারী, আদালতে দোষ স্বীকার,

অন্যের স্ত্রী নিয়ে পালিয়ে গেলেন ফ্রান্স আওয়ামী লীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক রানা চৌধুরী। হতবাক কমিউনিটি

প্রবাসীর স্ত্রীকে ভাগিয়ে নিলো তিন সন্তানের জনক মধুখালীর পোল্ট্রি ফিড বিক্রেতা রুমি।

শুভেচ্ছা ব্যান্ডের ভার্চুয়াল লাইভ শো তে আজ আসছেন সুপার হিট নায়িকা সাহানুর ও চ্যানেল আই সেরা কন্ঠের নান্নু-আজ রাত ৬-৩০মিঃ

সালাউদ্দিন সরকার সভাপতি, নুর আলম সাধারণ সম্পাদক ও রবিউল ইসলাম টিটুকে সাংগঠনিক সম্পাদক করে কান্দারা যুবদল ঘোষণা,

জাতীয়তাবাদী প্রবাসী বিএনপি পরিবার ওয়ার্ল্ড অনলাইন এর আত্বপ্রকাশ।

মির্জা মিলনের জনপ্রিয়তায় ভীত হয়ে অপপ্রচার, প্রতিবাদে মিলনের সংবাদ সম্মেলন

যুবদলের যূগ্ন আহ্বায়ক হুমায়ুন কবির এর মায়ের মৃত্যুতে বি এন পির উপদেষ্টা আলহাজ্ব আব্দুর রহমান এর শোক প্রকাশ।

দুর্গা পুজা সকল ধর্মের লোকদের উৎসব প্রধানমন্ত্রীর এমন বক্তব্যে-নায়ক আলমগীর

বাংলাদেশ বিমানকে কোটি টাকা জরিমানা করেছে সৌদি আরব।

চট্টগ্রাম প্রবাসী ক্লাবের উদ্যোগে ওমান প্রবাসী জাফর, বাহরাইন প্রবাসী আজাদের ক্রসফায়ারে হত্যার প্রতিবাদে মানববন্ধন।

 

Top
ব্রেকিং নিউজ :
Shares