শিরোনাম
  তারেক রহমান এর৫৬ তম শুভ জন্মদিন পালন করেছে,জাসাস সৌদিআরব কেন্দ্রীয় কমিটি।       চট্টগ্রাম সাংবাদিক ফোরাম’র উদ্যোগে সাংবাদিক নির্যাতনের বিরুদ্ধে মানববন্ধন।       সৌদি আরব বিএনপির ঐতিহাসিক ৭ ই নভেম্বর জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত।       ময়মনসিংহে সাহারা মিডিয়া লিমিটেড এর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।       মধুখালী বিএনপির নেতাকর্মীদের সাথে খন্দকার মাসুকুর রহমান মাসুকের মতবিনিময়।       সৌদি আরব কেন্দ্রীয় বিএনপির নেতৃবৃন্দের সাথে সৌদি আরব জাসাস কেন্দ্রীয় কমিটির সৌজন্যে সাক্ষাৎ।       সৌদিআরবে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে পালিত হল “যুবদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী”       বাদশাহ সালমান এর যূগান্তকারী সিদ্ধান্ত ঃঃ সত্তর বছর এর কপিল ও কাপালা প্রথা বাতিল।       নবগঠিত সৌদিআরব প্রবাসী শরীয়তপুর সমিতির আলোচনা সভা অনুষ্ঠিত        মধুখালী উপজেলার দুটি ইউনিয়ন নির্বাচনে বিএনপি’র বিশাল শোডাউন।    

আজ মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৩:১৪ অপরাহ্

রফিক চৌধুরী———————-  আগেরদিন ঢাকা-রংপুর ম্যাচে রোমাঞ্চ ও বিনোদনের সব রসদই ছিল। কাল সেটিও চলে গেল পেছনের পাতায়। শনিবার বিপিএলের ইতিহাসেরই অন্যতম রোমাঞ্চকর ম্যাচের সাক্ষী হল মিরপুর।

যে ম্যাচে টাই রোমাঞ্চের পর সুপার ওভারের চরম নাটকীয়তায় খুলনা টাইটানসকে এক রানে হারিয়ে শেষ হাসি হাসল চিটাগং ভাইকিংস। ছয় উইকেটে খুলনার করা ১৫১ রানের জবাবে আট উইকেটে ঠিক ১৫১ রানেই থমকে যায় চিটাগং। ম্যাচ টাই। বিপিএলের ছয় আসর মিলিয়েই প্রথমবার ম্যাচ গড়ায় সুপার ওভারে। সেখানেও শেষ বল পর্যন্ত টানটান উত্তেজনা।

অসংখ্যবার বাঁকবদলের ম্যাচে নাটকীয়তার ওলিগলি পেরিয়ে সুপার ওভারে চিটাগংয়ের রুদ্ধশ্বাস জয়ের নায়ক দক্ষিণ আফ্রিকান অলরাউন্ডার রবি ফ্রাইলিঙ্ক। ব্যাটে-বলে তিনিই গড়ে দিলেন ব্যবধান।

সুপার ওভারে আগে ব্যাট করে এক উইকেটে ১১ রান তুলেছিল চিটাগং। ফ্রাইলিঙ্ক ও ক্যামেরন ডেলপোর্ট প্রথম তিন বলে নয় রান তোলার পর চতুর্থ বলে আউট ফ্রাইলিঙ্ক। শেষ দুই বল থেকে আসে দুটি সিঙ্গেল। ১১ রানের পুঁজিতে বল হাতেও চিটাগংয়ের ভরসা সেই ফ্রাইলিঙ্ক। খুলনাকে দশ রানে বেঁধে ফেলে দলকে এক রানের অবিশ্বাস্য জয় এনে দেন এই দক্ষিণ আফ্রিকান। তিন ম্যাচে এটি চিটাগংয়ের দ্বিতীয় জয়। অন্যদিকে চার ম্যাচ খেলেও জয়শূন্য থাকল খুলনা।

সুপার ওভারের নাটকীয়তার আগেও পেন্ডুলামের মতো দুলেছে ম্যাচ। টস হেরে ব্যাটিংয়ে নামা খুলনা শুরুটা করেছিল দারুণ। পল স্টার্লিং (১৮) ও জুনায়েদ সিদ্দিকীর (২০) ঝড়ো ব্যাটিংয়ে দুই ওভারেই খুলনা তুলে ফেলে ৩০ রান। তৃতীয় উইকেটে ডেভিড মালান (৪৬) ও অধিনায়ক মাহমুদউল্লাহ (৩৩) গড়েন ৭৭ রানের জুটি। কিন্তু শেষদিকে প্রত্যাশিত ঝড় তুলতে না পারায় ১৫১ রানে থামতে হয় খুলনাকে।

জবাবে ইয়াসির আলী (৪১) ও অধিনায়ক মুশফিকুর রহিমের (৩৪) ব্যাটে জয়ের পথেই ছিল চিটাগং। কিন্তু এ দু’জনের বিদায়ের পর চাপে পড়ে যায় চিটাগং। শেষ ওভারে জয়ের জন্য চিটাগংয়ের প্রয়োজন ছিল ১৯ রান। আরিফুল হকের করা শেষ ওভারের দ্বিতীয় বলে ছক্কা হাঁকিয়ে পরের বলেই আউট নাঈম ইসলাম। কিন্তু ফ্রাইলিঙ্ক তখনও হাল ছাড়েননি। তিন বলে যখন প্রয়োজন ১৩ রান, টানা দুই বলে ছয় মেরে জয় প্রায় মুঠোয় নিয়ে এসেছিলেন ফ্রাইলিঙ্ক। কিন্তু শেষ বলে ব্যাট ছোঁয়াতে ব্যর্থ হওয়ার পর দৌড়ে সিঙ্গেল নিতে গিয়ে রানআউট হন ফ্রাইলিঙ্ক। এরপর টাই ম্যাচ গড়ায় সুপার ওভারে। এবার তুলির শেষ আঁচড় টানতে আর ভুল করেননি ফ্রাইলিঙ্ক

 
 
 

আরও পড়ুন

তারেক রহমান এর৫৬ তম শুভ জন্মদিন পালন করেছে,জাসাস সৌদিআরব কেন্দ্রীয় কমিটি।

চট্টগ্রাম সাংবাদিক ফোরাম’র উদ্যোগে সাংবাদিক নির্যাতনের বিরুদ্ধে মানববন্ধন।

সৌদি আরব বিএনপির ঐতিহাসিক ৭ ই নভেম্বর জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত।

ময়মনসিংহে সাহারা মিডিয়া লিমিটেড এর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মধুখালী বিএনপির নেতাকর্মীদের সাথে খন্দকার মাসুকুর রহমান মাসুকের মতবিনিময়।

সৌদি আরব কেন্দ্রীয় বিএনপির নেতৃবৃন্দের সাথে সৌদি আরব জাসাস কেন্দ্রীয় কমিটির সৌজন্যে সাক্ষাৎ।

সৌদিআরবে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে পালিত হল “যুবদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী”

বাদশাহ সালমান এর যূগান্তকারী সিদ্ধান্ত ঃঃ সত্তর বছর এর কপিল ও কাপালা প্রথা বাতিল।

নবগঠিত সৌদিআরব প্রবাসী শরীয়তপুর সমিতির আলোচনা সভা অনুষ্ঠিত 

মধুখালী উপজেলার দুটি ইউনিয়ন নির্বাচনে বিএনপি’র বিশাল শোডাউন।

অন্যের স্ত্রী নিয়ে পালিয়ে গেলেন ফ্রান্স আওয়ামী লীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক রানা চৌধুরী। হতবাক কমিউনিটি

প্রবাসীর স্ত্রীকে ভাগিয়ে নিলো তিন সন্তানের জনক মধুখালীর পোল্ট্রি ফিড বিক্রেতা রুমি।

শুভেচ্ছা ব্যান্ডের ভার্চুয়াল লাইভ শো তে আজ আসছেন সুপার হিট নায়িকা সাহানুর ও চ্যানেল আই সেরা কন্ঠের নান্নু-আজ রাত ৬-৩০মিঃ

সালাউদ্দিন সরকার সভাপতি, নুর আলম সাধারণ সম্পাদক ও রবিউল ইসলাম টিটুকে সাংগঠনিক সম্পাদক করে কান্দারা যুবদল ঘোষণা,

জাতীয়তাবাদী প্রবাসী বিএনপি পরিবার ওয়ার্ল্ড অনলাইন এর আত্বপ্রকাশ।

দুর্গা পুজা সকল ধর্মের লোকদের উৎসব প্রধানমন্ত্রীর এমন বক্তব্যে-নায়ক আলমগীর

মির্জা মিলনের জনপ্রিয়তায় ভীত হয়ে অপপ্রচার, প্রতিবাদে মিলনের সংবাদ সম্মেলন

যুবদলের যূগ্ন আহ্বায়ক হুমায়ুন কবির এর মায়ের মৃত্যুতে বি এন পির উপদেষ্টা আলহাজ্ব আব্দুর রহমান এর শোক প্রকাশ।

বাংলাদেশ বিমানকে কোটি টাকা জরিমানা করেছে সৌদি আরব।

চট্টগ্রাম প্রবাসী ক্লাবের উদ্যোগে ওমান প্রবাসী জাফর, বাহরাইন প্রবাসী আজাদের ক্রসফায়ারে হত্যার প্রতিবাদে মানববন্ধন।

 

Top
ব্রেকিং নিউজ :
Shares