শিরোনাম
  গনতন্ত্র বিনষ্টের মূল কুশীলব এবং কারিগর হচ্ছে বিএনপি-আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের       আবু ত্ব-হা মোহাম্মদ আদনান ব্যক্তিগত কারণে আত্মগোপনে ছিলেন-জানালেন পুলিশ।       সৌদি আরবে রেমিট্যান্স যোদ্ধা ব্লাড ব্যাংক’র আত্নপ্রকাশ ও দোয়া মাহফিল       নাছির উদ্দীন মাহমুদ,ও অমি সহ ৬ জনকে আসামি করে মামলা,ঘটনার বিষয় মুখ খুললেন পরীমনি।।       এস,এ,নুর স্কুল রোড পরিদর্শনে- জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান বাবু দেবব্রত দাশ।       বীর মুক্তিযোদ্ধা মানিক মিয়ার মৃত্যুতে চট্টগ্রাম মহানগর জাসাসের শোক বিডি সংবাদ ৭১       রাজধানীর পল্লবীতে সন্তানের সামনে বাবাকে কুপিয়ে হত্যাকারী তিন আসামি গ্রেফতার।       ফেক আইডি দিয়ে ফেসবুকে অপবাদ ছড়ানোই গৃহবধুর আত্মহত্যা,অকারনেই স্বামিকে দোষারোপ       পটিয়ায় ছুরিকাঘাতে প্রাণ গেল এরশাদ নামের  বিদেশ ফেরত এক প্রবাসী তরুন এর- গ্রেফতার ১       ইসরায়েল ও রোহিঙ্গা জনগোষ্ঠী একসূত্রে গাঁথা -তারেক আজিজ চৌধুরী।    

আজ শনিবার, ১৯ Jun ২০২১, ১২:৫৬ অপরাহ্

রফিক চৌধুরী সৌদি আরব প্রতিনিধি———আমরা বিশ্বের ইতিহাসের একটি কঠিন পর্যায়ে যাচ্ছি: কিং সালমান
দুটি পবিত্র মসজিদের  খাদেেম হারামাইন আল    শরিফাইন   কিং সালমান ইবনে আব্দুল আজীজ সৌদি নাগরিক ও বাসিন্দাদের উদ্দেশ্যে এক বিশেষ সম্বোধন করে  বিশেষ আস্বাস দিয়েছেন৷  যে এই করোনার মহামারী মোকাবিলায় কিংডম সমস্ত সতর্কতামূলক ব্যবস্থা অব্যাহত রেখেছে।

“শুরুতে, আমি আল্লাহর   কাছে প্রার্থনা করি যে বিশ্বের নাগরিক ও প্রবাসীদের করোনা ভাইরাস মহামারী টি ছড়িয়ে পড়ে যা বিশ্বে ক্ষতিগ্রস্থ হয়েছে,” রক্ষা করার জন্য সরকারের প্রচেষ্টার সাফল্যের জন্য জনগণের পূর্ণ সহযোগিতার উপর গুরুত্বারোপ করার সময় তিনি উল্লেখ করেছিলেন করোনার

“আমরা বিশ্বের ইতিহাসের একটি কঠিন পর্যায়ে যাচ্ছি। তবে, আমরা সম্পূর্ণ নিশ্চিত যে আল্লাহর  কথায় বিশ্বাস করে, এই কঠোর এবং তিক্ত অসুবিধা সত্ত্বেও এই পর্বটি শেষ হবে এবং শেষ হবে: (অবশ্যই, কষ্ট সহ্য করা সহজ হবে, অবশ্যই কষ্ট সহ্য করা সহজ হবে)। এই সঙ্কট ইতিহাসের এক টুকরো হয়ে যাবে যা মানবজাতির যে কষ্টের মুখোমুখি হচ্ছে তার মুখোমুখি হয়ে মানুষের মুখ ফিরিয়ে নেবে তা প্রমাণ করে।

“আপনার দেশ, সৌদি আরবের কিংডম, এই মহামারী মোকাবেলা করতে এবং এর প্রভাবগুলিকে সীমিত করতে সমস্ত সতর্কতামূলক ব্যবস্থা অব্যাহত রেখেছে। আমরা সর্বশক্তিমান       মহান আল্লাহর  সহায়তার উপর নির্ভর করি, তারপরে আমাদের সম্পূর্ণ ক্ষমতা মোতায়েনের উপর, আপনারাই strong় determination় determination়তা দ্বারা সমর্থিত যে প্রতিরোধের সামনে আপনি believers অবিচলতার সাথে লড়াই করতে পারেন।

“এই কঠিন পর্বের সুস্পষ্ট আলোচনার সময় আপনি যে শক্তি, অবিচলতা, দৃ determination়তা ও demonst়তা প্রদর্শন করেছেন এবং প্রাসঙ্গিক সরকারী সংস্থাগুলির সাথে আপনার সম্পূর্ণ সহযোগিতা হ’ল রাষ্ট্রের প্রচেষ্টার সাফল্যের সবচেয়ে গুরুত্বপূর্ণ অবদানকারী কারণ এবং স্তম্ভ, যা স্বাস্থ্যের সুরক্ষাকে অগ্রাধিকার দিয়েছে এবং এটি মামলাকার  শীর্ষ উদ্বেগ তৈরি করেছে।

“অতএব, আশ্বাস দিচ্চি যে আমরা এই বরকতময় ভূমির নাগরিক ও বাসিন্দাদের জন্য প্রয়োজনীয় ওষুধ, খাবার এবং জীবনযাত্রার প্রয়োজনীয়তা সরবরাহের জন্য অত্যন্ত আগ্রহী

“স্বাস্থ্য মন্ত্রির নেতৃত্বে সমস্ত সরকারী ক্ষেত্র জাতির নাগরিক ও বাসিন্দাদের স্বাস্থ্য নিশ্চিত করার জন্য যথাসাধ্য চেষ্টা করছে এবং প্রয়োজনীয় সব ব্যবস্থা নিচ্ছে।

“আমরা সকল সরকারী সত্তাকে তাদের নিষ্ঠা ও উত্সর্গের জন্য কৃতজ্ঞতা প্রকাশ করি এবং সেই প্রসঙ্গে আমরা আমাদের স্বাস্থ্য খাত পেশাদারদের জীবনকে রক্ষা ও সুরক্ষার জন্য দুর্দান্ত প্রচেষ্টা নিবেদনের জন্য আমাদের স্বীকৃতি জানাতে চাই নাগরিক এবং বাসিন্দারা, এই জটিল পর্যায়ে কাটিয়ে উঠতে তাদের জীবন উৎসর্গ করছেন।

“আমরা নিশ্চিত করি যে এইরকম কঠিন সময়ে এই আন্তরিক ও পরিশ্রম চালিয়ে যাওয়া অর্জন করা সম্ভব নয়, তবে সংহতি ও সহযোগিতা দিয়ে এবং আমাদের ইতিবাচক প্রফুল্লতা গড়ে তোলার মাধ্যমে, আমাদের ব্যক্তিগত ও সম্মিলিত সচেতনতা আরও বাড়িয়ে তোলা, এবং নির্দেশাবলী এবং নির্দেশিকাগুলি কঠোরভাবে মেনে চলা এই মহামারী কাটিয়ে উঠতে সরবরাহ করা।

“জনসাধারণের বিষয়ে বক্তব্য রাখার ক্ষেত্রে আপনি আমার সততা সম্পর্কে ভাল জানেন। এই কারণেই আমি এই বলে শুরু করেছিলাম যে আমরা পুরো বিশ্ব যা যাচ্ছি তার অংশ হিসাবে আমরা একটি কঠিন পর্যায়ে যাচ্ছি।

“আমি আপনাকে এও বলব যে এই মহামারীটির দ্রুত প্রসারের মোকাবিলা করার জন্য বিশ্ব পর্যায়ে আসন্ন পর্যায় আরও বেশি কঠিন হয়ে উঠবে।

“একই সাথে, আমি জানি যে আমরা আল্লাহর   প্রতি বিশ্বাস রেখে, তাঁর ইচ্ছার উপর বিশ্বাস রেখে, আমাদের যা করতে হবে তা করে, এবং মানুষের স্বাস্থ্য ও সুরক্ষা রক্ষার জন্য আমাদের সমস্ত প্রচেষ্টা নিবেদিত করে এবং সমস্ত প্রয়োজনীয়তা সরবরাহ করে আমরা কষ্টগুলি কাটিয়ে উঠব    ইনশাআল্লাহ  আপনার দৃড় সংকল্পের উপর নির্ভর করে, আপনার সংকল্পের শক্তি এবং সম্মিলিত দায়বদ্ধতার আপনার বোধগম্যতার উপর নির্ভর করে তারা শালীন জীবনযাপন করবে তা নিশ্চিত করার জন্য আল্লাহ   আমাদের রক্ষা করবেন এবং আমাদের সর্বোত্তম মঙ্গল দান করুন।

আল্লাহ  আমাদের দেশ ও বিশ্বজুড়ে রক্ষা করুন এবং সমস্ত প্রতিকূলতার বিরুদ্ধে সামগ্রিকভাবে মানবতা রক্ষা করুন।” – সূত্র সৌদি গেজেট

 
 
 

আরও পড়ুন

গনতন্ত্র বিনষ্টের মূল কুশীলব এবং কারিগর হচ্ছে বিএনপি-আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের

আবু ত্ব-হা মোহাম্মদ আদনান ব্যক্তিগত কারণে আত্মগোপনে ছিলেন-জানালেন পুলিশ।

সৌদি আরবে রেমিট্যান্স যোদ্ধা ব্লাড ব্যাংক’র আত্নপ্রকাশ ও দোয়া মাহফিল

নাছির উদ্দীন মাহমুদ,ও অমি সহ ৬ জনকে আসামি করে মামলা,ঘটনার বিষয় মুখ খুললেন পরীমনি।।

এস,এ,নুর স্কুল রোড পরিদর্শনে- জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান বাবু দেবব্রত দাশ।

বীর মুক্তিযোদ্ধা মানিক মিয়ার মৃত্যুতে চট্টগ্রাম মহানগর জাসাসের শোক বিডি সংবাদ ৭১

রাজধানীর পল্লবীতে সন্তানের সামনে বাবাকে কুপিয়ে হত্যাকারী তিন আসামি গ্রেফতার।

ফেক আইডি দিয়ে ফেসবুকে অপবাদ ছড়ানোই গৃহবধুর আত্মহত্যা,অকারনেই স্বামিকে দোষারোপ

পটিয়ায় ছুরিকাঘাতে প্রাণ গেল এরশাদ নামের  বিদেশ ফেরত এক প্রবাসী তরুন এর- গ্রেফতার ১

ইসরায়েল ও রোহিঙ্গা জনগোষ্ঠী একসূত্রে গাঁথা -তারেক আজিজ চৌধুরী।

অন্যের স্ত্রী নিয়ে পালিয়ে গেলেন ফ্রান্স আওয়ামী লীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক রানা চৌধুরী। হতবাক কমিউনিটি

প্রবাসীর স্ত্রীকে ভাগিয়ে নিলো তিন সন্তানের জনক মধুখালীর পোল্ট্রি ফিড বিক্রেতা রুমি।

চট্টগ্রাম শহরের একটি বিশেষ দোকান! “পীতাম্বর শাহ”, ৩৩২ নং, বক্সির হাট, চট্টগ্রাম

দুর্গা পুজা সকল ধর্মের লোকদের উৎসব প্রধানমন্ত্রীর এমন বক্তব্যে-নায়ক আলমগীর

জাতীয়তাবাদী প্রবাসী বিএনপি পরিবার ওয়ার্ল্ড অনলাইন এর আত্বপ্রকাশ।

শুভেচ্ছা ব্যান্ডের ভার্চুয়াল লাইভ শো তে আজ আসছেন সুপার হিট নায়িকা সাহানুর ও চ্যানেল আই সেরা কন্ঠের নান্নু-আজ রাত ৬-৩০মিঃ

সালাউদ্দিন সরকার সভাপতি, নুর আলম সাধারণ সম্পাদক ও রবিউল ইসলাম টিটুকে সাংগঠনিক সম্পাদক করে কান্দারা যুবদল ঘোষণা,

মির্জা মিলনের জনপ্রিয়তায় ভীত হয়ে অপপ্রচার, প্রতিবাদে মিলনের সংবাদ সম্মেলন

যুবদলের যূগ্ন আহ্বায়ক হুমায়ুন কবির এর মায়ের মৃত্যুতে বি এন পির উপদেষ্টা আলহাজ্ব আব্দুর রহমান এর শোক প্রকাশ।

বাংলাদেশ বিমানকে কোটি টাকা জরিমানা করেছে সৌদি আরব।

 

Top
ব্রেকিং নিউজ :
Shares