শিরোনাম
  নবগঠিত সৌদিআরব প্রবাসী শরীয়তপুর সমিতির আলোচনা সভা অনুষ্ঠিত        মধুখালী উপজেলার দুটি ইউনিয়ন নির্বাচনে বিএনপি’র বিশাল শোডাউন।       মধুখালী ব্যবসায়ীদের মরার উপর খরার ঘাঁ।       দুর্গা পুজা সকল ধর্মের লোকদের উৎসব প্রধানমন্ত্রীর এমন বক্তব্যে-নায়ক আলমগীর       মধুখালীতে শিক্ষা অফিসারের উদ্যোগে আকাশ আমার পাঠশালা অনলাইন শিক্ষা পদ্ধতি ব্যাপক জনপ্রিয়।       আব্দুর রহমানকে মন্ত্রী হিসেবে দেখতে চাই       ৭নং জিরি ইউনিয়নের দক্ষিণ জিরি -মহিরা হিখাইন – মালিয়ারা সড়কের বেহাল অবস্থা, দেখার কেউ নেই।       শ্রীমঙ্গলে সাতগাঁও প্রবাসী ফোরামের কার্যালয় উদ্বোধন।       মিন্নীই ছিল তার স্বামী রীফাত শরিফ হত্যার মুল পরিকল্পনা কারী, আদালতে দোষ স্বীকার,       পবিত্র মক্কায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে দোয়া ও আলোচনা সভা    

আজ শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০২:৫৩ পূর্বাহ্ন

বিডি সাংবাদ একাত্তর ডেস্কঃ বিতর্কিত হিমালয় সীমান্তে চীনা সেনাবাহিনীর সাথে ‘সহিংস সংঘর্ষে’ কমপক্ষে ২০ জন ভারতীয় সেনা নিহত হয়েছেন। মঙ্গলবার রাতে ভারতীয় সেনাবাহিনীর পক্ষ থেকে এই তথ্য নিশ্চিত করা হয়েছে।
ভারতের পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে রুদ্ধদ্বার বৈঠকের পরেই প্রকাশ্যে এলো এই চাঞ্চল্যকর তথ্য। গালওয়ান উপত্যকায় চীনা বাহিনীর সঙ্গে সংঘর্ষে ৩ নয় কমপক্ষে ২০ ভারতীয় সেনা নিহত হয়েছেন। চীনের এই আচরণে অত্যন্ত ক্ষুব্ধ ভারত। একতরফা ভাবে চীন অবস্থান বদল করেছে বলে অভিযোগ করেছে ভারতের স্বরাষ্ট্রমন্ত্রণালয়।
লাদাখ পরিস্থিতি নিয়ে দিল্লিতে প্রধানমন্ত্রীর বাসভবনে দফায় দফায় জরুরি বৈঠক চলছে। পররাষ্ট্রমন্ত্রী এস জয়শঙ্করের সঙ্গে লাদাখ পরিস্থিতির বিস্তারিত বিবরণ শুনেছেন প্রধানমন্ত্রী মোদি। সেই বৈঠকে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, সেনা প্রধান নারাভানে এবং চিফ ডিভেন্স স্টাফ বিপিন রাওয়তও। তার কয়েকঘণ্টা আগে কেন্দ্রীয় প্রতিরক্ষা মন্ত্রীর বাসভবনে জরুরি বৈঠকে ছিলেন তারা। ভারতের এক সেনা কর্মকর্তা আরও দাবি করেছে, সংঘর্ষে বেশ কয়েকজন সেনা সদস্য গুরুতর আহত হয়েছেন। অন্তত ২০ জন সেনা সদস্যকে আটক রেখেছে চীন।
ভারতকে সতর্ক করে চীনের সংবাদ মাধ্যম গ্লোবাল টাইমস বলেছে, শুধু ভারত নয়, সেনা হারিয়েছে চীনও। প্রতিরোধ গড়তে পারে চীনও। তাদেরকে দুর্বল মনে করার কোনও কারণ নেই। চীন ভারতের সঙ্গে বিবাদে জড়াতে চায় না। টুইটে একের পর এক শব্দে ভারতকে প্রচ্ছন্ন হুমকি দেয়ার ইঙ্গিত রয়েছে। চীন অভিযোগ করেছে, ভারতীয় সেনারাই দুইবার তাদের সীমান্তে অবৈধভাবে ঢুকে পড়ে।
এদিকে নেপালও ভারত সীমান্তে চাপ তৈরি করছে। কয়েকদিন আগেই বিহারে নেপাল সীমান্তে নেপালি সেনার গুলিতে মৃত্যু হয়েছে ২ ভারতীয় গ্রামবাসীর। এক ভারতীয়কে টেনে হিঁচড়ে নিয়ে যার অভিযোগ উঠেছিল নেপালি সেনার বিরুদ্ধে। যদিও তার পরে প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং জানান নেপালের সঙ্গে ভারতের বন্ধুত্ব অটুট রয়েছে। সূত্র: ডন, নিউইয়র্ক টাইমস।

 
 
 

আরও পড়ুন

নবগঠিত সৌদিআরব প্রবাসী শরীয়তপুর সমিতির আলোচনা সভা অনুষ্ঠিত 

মধুখালী উপজেলার দুটি ইউনিয়ন নির্বাচনে বিএনপি’র বিশাল শোডাউন।

মধুখালী ব্যবসায়ীদের মরার উপর খরার ঘাঁ।

দুর্গা পুজা সকল ধর্মের লোকদের উৎসব প্রধানমন্ত্রীর এমন বক্তব্যে-নায়ক আলমগীর

মধুখালীতে শিক্ষা অফিসারের উদ্যোগে আকাশ আমার পাঠশালা অনলাইন শিক্ষা পদ্ধতি ব্যাপক জনপ্রিয়।

আব্দুর রহমানকে মন্ত্রী হিসেবে দেখতে চাই

৭নং জিরি ইউনিয়নের দক্ষিণ জিরি -মহিরা হিখাইন – মালিয়ারা সড়কের বেহাল অবস্থা, দেখার কেউ নেই।

শ্রীমঙ্গলে সাতগাঁও প্রবাসী ফোরামের কার্যালয় উদ্বোধন।

মিন্নীই ছিল তার স্বামী রীফাত শরিফ হত্যার মুল পরিকল্পনা কারী, আদালতে দোষ স্বীকার,

পবিত্র মক্কায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে দোয়া ও আলোচনা সভা

অন্যের স্ত্রী নিয়ে পালিয়ে গেলেন ফ্রান্স আওয়ামী লীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক রানা চৌধুরী। হতবাক কমিউনিটি

প্রবাসীর স্ত্রীকে ভাগিয়ে নিলো তিন সন্তানের জনক মধুখালীর পোল্ট্রি ফিড বিক্রেতা রুমি।

শুভেচ্ছা ব্যান্ডের ভার্চুয়াল লাইভ শো তে আজ আসছেন সুপার হিট নায়িকা সাহানুর ও চ্যানেল আই সেরা কন্ঠের নান্নু-আজ রাত ৬-৩০মিঃ

সালাউদ্দিন সরকার সভাপতি, নুর আলম সাধারণ সম্পাদক ও রবিউল ইসলাম টিটুকে সাংগঠনিক সম্পাদক করে কান্দারা যুবদল ঘোষণা,

জাতীয়তাবাদী প্রবাসী বিএনপি পরিবার ওয়ার্ল্ড অনলাইন এর আত্বপ্রকাশ।

যুবদলের যূগ্ন আহ্বায়ক হুমায়ুন কবির এর মায়ের মৃত্যুতে বি এন পির উপদেষ্টা আলহাজ্ব আব্দুর রহমান এর শোক প্রকাশ।

মির্জা মিলনের জনপ্রিয়তায় ভীত হয়ে অপপ্রচার, প্রতিবাদে মিলনের সংবাদ সম্মেলন

দুর্গা পুজা সকল ধর্মের লোকদের উৎসব প্রধানমন্ত্রীর এমন বক্তব্যে-নায়ক আলমগীর

বাংলাদেশ বিমানকে কোটি টাকা জরিমানা করেছে সৌদি আরব।

চট্টগ্রাম প্রবাসী ক্লাবের উদ্যোগে ওমান প্রবাসী জাফর, বাহরাইন প্রবাসী আজাদের ক্রসফায়ারে হত্যার প্রতিবাদে মানববন্ধন।

 

Top
ব্রেকিং নিউজ :
Shares