শিরোনাম
  লোহাগাড়া তরুণ ঐক্য ফোরাম’ র উদ্যোগে ইফতার বিতরণ       সৌদি আরবে রিয়াদস্থ ফেনী জেলা বিএনপি ও প্রবাসী অধিকার পরিষদের যৌথ প্রচেষ্ঠায় মানসিক ভারসাম্যহীন ১জন প্রবাসীর দেশে ফেরা।       দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় সৌদি আরব জাসাস এর দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।       মুনিয়া প্রসঙ্গে চটেছেন মধুখালী মহিলা পরিষদ প্রতিবাদে সংবাদ সম্মেলন       কাবা শরীফের কালো পাথরের রহস্যময় ইতিহাস ও তার বৈশিষ্ট্য।       পটিয়া থানায় ১৭টি ইউনিয়নে ইফতার সামগ্রী বিতরন.করেন পটিয়া প্রবাসী ক্লাব।       ভাগাভাগি করে দুই স্বামীর ঘর করছে ঝিনাইদার লাম্মি আবারো গেলো শিমুলের ঘরে       আজ মহান মে দিবস উলক্ষে বিডি সংবাদ একাত্তর পরিবারের পক্ষ থেকে গভীর শ্রদ্ধা ও ভালবাসা জানাই।       মধুখালীতে বীরমুক্তিযোদ্ধার ওপর টোপ শাহিনের হামলার প্রতিবাদে মানববন্ধন       জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা জাসাস,এর নিন্দা ও প্রতিবাদ।    

আজ বুধবার, ১২ মে ২০২১, ০১:৪৫ পূর্বাহ্ন

বিডি সংবাদ একাত্তর স্টাফ রিপোর্টার

 শনিবার বেলা সাড়ে ১১টা। রাজধানীর রূপনগর আবাসিক এলাকার সড়কে পড়ে ছিল রক্তাক্ত এক নবজাতক। মৃত কন্যা নবজাতকটির বয়স ছিল মাত্র এক দিন। রাস্তায় নবজাতকটিকে পড়ে থাকতে দেখে উৎসুক জনতা সেখানে ভিড় করে। এদের মধ্যে কেউ একজন রূপনগর থানায় খবর দেন। খবর পেয়ে সেখানে আসেন রূপনগর থানার উপপরিদর্শক (এসআই) পরিমল চন্দ্র সরকারসহ পুলিশের চার সদস্য।

পরিমল চন্দ্র সোমবার রাতে প্রথম আলোকে বলেন, ঘটনাস্থলে গিয়ে প্রথমে পাশের একটি ছয় তলা ভবনের প্রতিটি ফ্ল্যাটে যান তিনি। বাসিন্দাদের কাছে জানতে চান, ভবনে অন্তঃসত্ত্বা কোনো নারী ছিলেন কি না। একপর্যায়ে জানতে পারেন, পাঁচ তলার একটি ফ্ল্যাটের একজন নারী অন্তঃসত্ত্বা। পরে ওই ফ্ল্যাটে যান। অন্তঃসত্ত্বা ওই নারী ও তাঁর স্বামীর সঙ্গে কথা বলেন। কিন্তু ওই বাসা থেকে নবজাতক ফেলে দিয়ে হত্যা করার কথা তাঁরা অস্বীকার করেন। তখন ওই ফ্ল্যাটে অনুসন্ধান চালায় পুলিশ। একপর্যায়ে ফ্ল্যাটের শৌচাগারে রক্ত দেখতে পান। ওই রক্ত কীসের, জানতে চাইলে পুরো ঘটনা খুলে বলেন ওই দম্পতি। অন্তঃসত্ত্বা ওই নারী জানান, রাস্তায় পাওয়া ওই নবজাতকের মা তাঁর মেয়ে। সে অবিবাহিত।

মামলার এজাহারে এসআই পরিমল চন্দ্র বলেন, গত শনিবার ভোরে কিশোরীর প্রসব বেদনা ওঠে। পরে কিশোরী তাদের বাসার বাথরুমে যান। বেলা সোয়া ১১টার দিকে তাঁর সন্তান জন্ম হয়। তখন ওই কিশোরী নবজাতকটিকে পাঁচ তলা ভবনের বাথরুমের ভেন্টিলেটর দিয়ে নিচে ফেলে দেন।

মামলার পর রূপনগর থানা-পুলিশ ওই কিশোরী এবং তাঁর সৎ বাবাকে গ্রেপ্তার করে রোববার ঢাকার মুখ্য মহানগর হাকিম (সিএমএম) আদালতে পাঠায়। আদালতের আদেশে দুজনই এখন কারাগারে আছেন।

পাঁচতলা থেকে ফেলে দিয়ে নবজাতক হত্যার ঘটনাটি তদন্ত করছেন রূপনগর থানার উপপরিদর্শক (এসআই) মো. আসাদুজ্জামান। ঢাকার আদালতকে আসাদুজ্জামান এক প্রতিবেদন দিয়ে জানিয়েছেন, বিদেশে অবস্থান করা আসামি বিল্লাহ হোসেন পলাশের (৩৩) সঙ্গে ওই কিশোরীর অনৈতিক সম্পর্ক হয়। ফলে কিশোরী অন্তঃসত্ত্বা হয়। সামাজিক অবস্থা ও লোকলজ্জার ভয়ে পরস্পর যোগসাজশে নবজাতককে পাঁচতলা থেকে ফেলে দিয়ে হত্যা করা হয়েছে।
সোমবার রাতে পুলিশ কর্মকর্তা আসাদুজ্জামান প্রথম আলোকে বলেন, অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়টি বিল্লালকে মুঠোফোনে খুদেবার্তা দিয়ে জানিয়েছিল ওই কিশোরী।

 
 
 

আরও পড়ুন

লোহাগাড়া তরুণ ঐক্য ফোরাম’ র উদ্যোগে ইফতার বিতরণ

সৌদি আরবে রিয়াদস্থ ফেনী জেলা বিএনপি ও প্রবাসী অধিকার পরিষদের যৌথ প্রচেষ্ঠায় মানসিক ভারসাম্যহীন ১জন প্রবাসীর দেশে ফেরা।

দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় সৌদি আরব জাসাস এর দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

মুনিয়া প্রসঙ্গে চটেছেন মধুখালী মহিলা পরিষদ প্রতিবাদে সংবাদ সম্মেলন

কাবা শরীফের কালো পাথরের রহস্যময় ইতিহাস ও তার বৈশিষ্ট্য।

পটিয়া থানায় ১৭টি ইউনিয়নে ইফতার সামগ্রী বিতরন.করেন পটিয়া প্রবাসী ক্লাব।

ভাগাভাগি করে দুই স্বামীর ঘর করছে ঝিনাইদার লাম্মি আবারো গেলো শিমুলের ঘরে

আজ মহান মে দিবস উলক্ষে বিডি সংবাদ একাত্তর পরিবারের পক্ষ থেকে গভীর শ্রদ্ধা ও ভালবাসা জানাই।

মধুখালীতে বীরমুক্তিযোদ্ধার ওপর টোপ শাহিনের হামলার প্রতিবাদে মানববন্ধন

জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা জাসাস,এর নিন্দা ও প্রতিবাদ।

অন্যের স্ত্রী নিয়ে পালিয়ে গেলেন ফ্রান্স আওয়ামী লীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক রানা চৌধুরী। হতবাক কমিউনিটি

প্রবাসীর স্ত্রীকে ভাগিয়ে নিলো তিন সন্তানের জনক মধুখালীর পোল্ট্রি ফিড বিক্রেতা রুমি।

দুর্গা পুজা সকল ধর্মের লোকদের উৎসব প্রধানমন্ত্রীর এমন বক্তব্যে-নায়ক আলমগীর

চট্টগ্রাম শহরের একটি বিশেষ দোকান! “পীতাম্বর শাহ”, ৩৩২ নং, বক্সির হাট, চট্টগ্রাম

জাতীয়তাবাদী প্রবাসী বিএনপি পরিবার ওয়ার্ল্ড অনলাইন এর আত্বপ্রকাশ।

শুভেচ্ছা ব্যান্ডের ভার্চুয়াল লাইভ শো তে আজ আসছেন সুপার হিট নায়িকা সাহানুর ও চ্যানেল আই সেরা কন্ঠের নান্নু-আজ রাত ৬-৩০মিঃ

সালাউদ্দিন সরকার সভাপতি, নুর আলম সাধারণ সম্পাদক ও রবিউল ইসলাম টিটুকে সাংগঠনিক সম্পাদক করে কান্দারা যুবদল ঘোষণা,

মির্জা মিলনের জনপ্রিয়তায় ভীত হয়ে অপপ্রচার, প্রতিবাদে মিলনের সংবাদ সম্মেলন

যুবদলের যূগ্ন আহ্বায়ক হুমায়ুন কবির এর মায়ের মৃত্যুতে বি এন পির উপদেষ্টা আলহাজ্ব আব্দুর রহমান এর শোক প্রকাশ।

বাংলাদেশ বিমানকে কোটি টাকা জরিমানা করেছে সৌদি আরব।

 

Top
ব্রেকিং নিউজ :
Shares