শিরোনাম
  সিলেট এর কৃতী সন্তান সুনামধন্য নেতা মোহাম্মদ আলী কে নিয়ে মানহানিকর বক্তব্যর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাইয়াছে ঐক্য পরিষদ।       ব্যারিস্টার মওদুদ আহমেদের সুস্থতা কামনায় সৌদিআরব বিএনপির দোয়া মাহফিল ও আলোচনা সভা।       প্রবাসীদের পছন্দের প্রার্থী অধ্যক্ষ সিপার উদ্দিন আহমেদ       আহমেদ আলি মুকিব সুবর্ণ জয়ন্তীর আহ্বায়ক হওয়াই সৌদি আরব জাসাস এর উষ্ণ শুভেচ্ছা ও অভিনন্দন।        ৫ জানুয়ারি নির্বাচনের নামে ভোটের অধিকার কেড়ে নেওয়া হয়েছে’ আহমদ আলী মুকিব,       সাদাকে সাদা কালোকে কালো বলুনঃ দৈনিক দেশ বার্তা’র প্রতিষ্ঠা বার্ষিকীতে মফিজুর রহমান।       যুবদল আহ্বায়ক আব্দুল মান্নান এর মাতা মরহুম আছিয়া খাতুন, স্মরনে চট্টগ্রাম ফোরামের দোয়া মাহফিল অনুষ্ঠিত।        আব্দুল মান্নান এর মায়ের মৃত্যুতে সৌদি আরব বিএনপির সভাপতি আহমদ আলী মুকিবের শোক প্রকাশ       আজ জেদ্দায় আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট,চট্টগ্রাম বনাম সিলেট সুপার স্টার,       সৌদি আরব প্রবাসী শরিয়তপুর কল্যাণ সমিতির অভিষেক অনুষ্ঠিত হয়    

আজ মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০২:০১ পূর্বাহ্ন

♦জসিম মাহমুদ♦
মাত্র তিনমাস আগে ঘর বেধেছিলেন চিকিৎসক দম্পতি রুম্পা-ফারুক। স্বপ্ন ছিল ভালো একটা চাকরির, সুন্দর ভবিষ্যতের। কিন্তু ঘাতক বাস কেড়ে নিলো তাদের সব আলো। রাজধানীর বিজয় সরণিতে বেপরোয়া বাসের ধাক্কায় নিহত হন চিকিৎসক আক্তার জাহান রুম্পা। চাকরির ইন্টারভিউ দিতে সিলেট থেকে ঢাকা এসেছিলেন তিনি।

নতুন জীবন সাজাতে তিন মাস আগে বিয়ে করেছিলেন চট্টগ্রামের হালি শহরের মেয়ে চিকিৎসক আক্তার জাহান রুম্পা। জীবিকার প্রয়োজনে থাকতেন সিলেট। সেখানকার ওসমানী নগর বার্ড আই হাসপাতালে নামের একটি বেসরকারি ক্লিনিকে কর্মরত ছিলেন তিনি। সোমবার রাতে ধানমন্ডির বাংলাদেশ চক্ষু হাসপাতালে চাকরির সাক্ষাৎকারের জন্য সিলেট থেকে এসে পৌঁছান মহাখালী বাস টার্মিনালে। সেখান থেকে সিএনজি চালিত অটোরিকশা করে যাচ্ছিলেন শ্যামলীতে। মঙ্গলবার (৪ ডিসেম্বর) ভোর সাড়ে ৪টায় বিজয় সরণিতে বেপরোয়া এক বাসের ধাক্কা দেয় রুম্পার অটোরিকশাকে। গুরুতর অবস্থায় তাকে নিয়ে আসা হয় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে। ভোর সোয়া ৫ টায় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ খবর চট্টগ্রামে তার বাড়িতে পৌঁছানোর সঙ্গে সঙ্গে পুরো পরিবারে নেমে আসে শোকের ছায়া। রূপার মা বলেন, আমার কলিজাটা কেটে দেখাতে পারলে বুঝাতে পারতাম। আরো কোন মায়ের বুক যেন খালি না হয় । আমার একটাই মেয়ে।’ রূপার বাবা বলেন, পাখির মত মানুষ মরছে সড়ক দুর্ঘটনায়। বেপরোয়াভাবে বাস চালানোর কারণেই এমন দুর্ঘটনা ঘটছে নাহলে আমার মেয়ের তো কোন দোষ নেই।’ একই পেশায় কর্মরত তার স্বামী চিকিৎসক কাজী মোহাম্মদ মোহসিন ফারুক। তিনিও স্ত্রীর সঙ্গে দেখা করা জন্য ঢাকায় আসেন সোমবার ভোর রাতে। অভিযোগ পেলে সিসিটিভি ফুটেজ দেখে ঘাতক বাসকে আটক করা সম্ভব বলে জানায় পুলিশ।
পুলিশ বলেন, ‘বাসটিকে এখনো আটক করা যায়নি। আত্মীয় স্বজনের অভিযোগ এখনও পায়নি। অভিযোগ পেলে সিসিটিভি ফুটেজ দেখে ঘাতক বাসটিকে আটক করবো।’ চট্টগ্রামের একটি বেসরকারি মেডিকেল ইন্সটিটিউট থেকে পাশ করেন আক্তার জাহান রুম্পা।

 
 
 

আরও পড়ুন

সিলেট এর কৃতী সন্তান সুনামধন্য নেতা মোহাম্মদ আলী কে নিয়ে মানহানিকর বক্তব্যর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাইয়াছে ঐক্য পরিষদ।

ব্যারিস্টার মওদুদ আহমেদের সুস্থতা কামনায় সৌদিআরব বিএনপির দোয়া মাহফিল ও আলোচনা সভা।

প্রবাসীদের পছন্দের প্রার্থী অধ্যক্ষ সিপার উদ্দিন আহমেদ

আহমেদ আলি মুকিব সুবর্ণ জয়ন্তীর আহ্বায়ক হওয়াই সৌদি আরব জাসাস এর উষ্ণ শুভেচ্ছা ও অভিনন্দন। 

৫ জানুয়ারি নির্বাচনের নামে ভোটের অধিকার কেড়ে নেওয়া হয়েছে’ আহমদ আলী মুকিব,

সাদাকে সাদা কালোকে কালো বলুনঃ দৈনিক দেশ বার্তা’র প্রতিষ্ঠা বার্ষিকীতে মফিজুর রহমান।

যুবদল আহ্বায়ক আব্দুল মান্নান এর মাতা মরহুম আছিয়া খাতুন, স্মরনে চট্টগ্রাম ফোরামের দোয়া মাহফিল অনুষ্ঠিত। 

আব্দুল মান্নান এর মায়ের মৃত্যুতে সৌদি আরব বিএনপির সভাপতি আহমদ আলী মুকিবের শোক প্রকাশ

আজ জেদ্দায় আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট,চট্টগ্রাম বনাম সিলেট সুপার স্টার,

সৌদি আরব প্রবাসী শরিয়তপুর কল্যাণ সমিতির অভিষেক অনুষ্ঠিত হয়

অন্যের স্ত্রী নিয়ে পালিয়ে গেলেন ফ্রান্স আওয়ামী লীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক রানা চৌধুরী। হতবাক কমিউনিটি

প্রবাসীর স্ত্রীকে ভাগিয়ে নিলো তিন সন্তানের জনক মধুখালীর পোল্ট্রি ফিড বিক্রেতা রুমি।

দুর্গা পুজা সকল ধর্মের লোকদের উৎসব প্রধানমন্ত্রীর এমন বক্তব্যে-নায়ক আলমগীর

শুভেচ্ছা ব্যান্ডের ভার্চুয়াল লাইভ শো তে আজ আসছেন সুপার হিট নায়িকা সাহানুর ও চ্যানেল আই সেরা কন্ঠের নান্নু-আজ রাত ৬-৩০মিঃ

সালাউদ্দিন সরকার সভাপতি, নুর আলম সাধারণ সম্পাদক ও রবিউল ইসলাম টিটুকে সাংগঠনিক সম্পাদক করে কান্দারা যুবদল ঘোষণা,

জাতীয়তাবাদী প্রবাসী বিএনপি পরিবার ওয়ার্ল্ড অনলাইন এর আত্বপ্রকাশ।

মির্জা মিলনের জনপ্রিয়তায় ভীত হয়ে অপপ্রচার, প্রতিবাদে মিলনের সংবাদ সম্মেলন

চট্টগ্রাম শহরের একটি বিশেষ দোকান! “পীতাম্বর শাহ”, ৩৩২ নং, বক্সির হাট, চট্টগ্রাম

যুবদলের যূগ্ন আহ্বায়ক হুমায়ুন কবির এর মায়ের মৃত্যুতে বি এন পির উপদেষ্টা আলহাজ্ব আব্দুর রহমান এর শোক প্রকাশ।

বাংলাদেশ বিমানকে কোটি টাকা জরিমানা করেছে সৌদি আরব।

 

Top
ব্রেকিং নিউজ :
Shares