শিরোনাম
  মধুখালী উপজেলার দুটি ইউনিয়ন নির্বাচনে বিএনপি’র বিশাল শোডাউন।       মধুখালী ব্যবসায়ীদের মরার উপর খরার ঘাঁ।       দুর্গা পুজা সকল ধর্মের লোকদের উৎসব প্রধানমন্ত্রীর এমন বক্তব্যে-নায়ক আলমগীর       মধুখালীতে শিক্ষা অফিসারের উদ্যোগে আকাশ আমার পাঠশালা অনলাইন শিক্ষা পদ্ধতি ব্যাপক জনপ্রিয়।       আব্দুর রহমানকে মন্ত্রী হিসেবে দেখতে চাই       ৭নং জিরি ইউনিয়নের দক্ষিণ জিরি -মহিরা হিখাইন – মালিয়ারা সড়কের বেহাল অবস্থা, দেখার কেউ নেই।       শ্রীমঙ্গলে সাতগাঁও প্রবাসী ফোরামের কার্যালয় উদ্বোধন।       মিন্নীই ছিল তার স্বামী রীফাত শরিফ হত্যার মুল পরিকল্পনা কারী, আদালতে দোষ স্বীকার,       পবিত্র মক্কায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে দোয়া ও আলোচনা সভা       জেদ্দা সুক সাথী মার্কেট বাংলাদেশী ব্যাবসায়ী কমিনিউটির – সৌদি জাতীয় দিবস উদযাপন-    

আজ মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৮:২১ অপরাহ্

চট্টগ্রাম সাংবাদিক ফোরামের (২০২০-২০২২) নব-নির্বাচিত কমিটি ঘোষণা

নিজস্ব প্রতিবেদক ঃ চট্টগ্রাম সাংবাদিক ফোরামের নব নির্বাচিত কমিটির (২০২০-২০২২) সভাপতি হিসাবে নির্বাচিত হয়েছেন শিব্বীর আহমেদ ওসমান, সাধারণ সম্পাদক হিসাবে নির্বাচিত হয়েছেন চৌধুরী মোহাম্মদ রিপন এবং অর্থ-সম্পাদক নির্বাচিত হয়েছেন কমল চক্রবর্তী ।

নব-নির্বাচিত কমিটি সদস্যদের সরাসরি ভোটে দুই বছরের (২০২০-২০২২) জন্য নির্বাচিত হয়েছে। এই কমিটি পরবর্তী পূর্ণাঙ্গ কমিটি গঠন করবে। এছাড়া করোনা পরিস্থিতিতে অসহায় মানুষ ও অসচ্ছল সাংবাদিকদের ত্রাণ সহায়তা দেওয়ার জন্য একটি ত্রাণ কমিটি ও উপ -কমিটি গঠন করা হবে। পরবর্তীতে দেশব্যাপী জেলা ও উপজেলা পর্যায়ে কমিটি গঠন করা হবে।

চট্টগ্রাম সাংবাদিক ফোরাম নির্যাতিত ও হয়রানির স্বীকার হওয়া সাংবাদিকদের জন্য কাজ করবে। সাংবাদিকদের অধিকার আদায়ে সবসময় মাঠে থাকবে। পাশাপাশি সমাজের অসহায় মানুষের পাশে থাকবে। দুর্ঘটনার স্বীকার সাংবাদিকদের আর্থিক অনুদান প্রদান, চিকিৎসা সহায়তা প্রদান, অন্যায় ভাবে কোন মামলা হামলার স্বীকার হলে পাশে থাকবে চট্টগ্রাম সাংবাদিক ফোরাম। সেইসাথে চট্টগ্রাম সাংবাদিক ফোরাম সদস্যদের জন্য আবাসনের ব্যবস্থা করা। এছাড়া একটি সুন্দর, যুগোপযোগী ও কল্যাণমুখী গঠনতন্ত্র রচনা করা হয়েছে। যা রাষ্ট্র সমাজ ও মানুষের কল্যানে ভুমিকা রাখবে।

নব-নির্বাচিত সভাপতি শিব্বীর আহমেদ ওসমান জানান, এই সংগঠনকে সকল সাংবাদিকদের আশা ভরসার জায়গায় পরিণত করব। এই সংগঠন শুধু সাংবাদিকদের জন্য কাজ করবে তাই না । এই সংগঠন সমাজের সকল নির্যাতিত ও অসহায় মানুষের পাশে দাঁড়াবে। চট্টগ্রাম সাংবাদিক ফোরাম একটি স্বচ্ছ ও পরিচ্ছন্ন সংগঠন হিসাবে রুপ লাভ করবে। সাধারণত ভালো ও পরিচ্ছন্ন ভাবমর্তির সাংবাদিকদের নিয়েই এই সংগঠনের যাত্রা শুরু হয়েছে। আমরা সবার কাছে গ্রহণ যোগ্য এ্কটি সংগঠন উপহার দিব। চট্টগ্রাম সাংবাদিক ফোরাম নানা মানবিক কাজের মাধ্যমে অচিরেই সবার কাছে গ্রহণ যোগ্যতা পাবে বলে বিশ্বাস করি। তিনি সকলের সহযোগীতা কামনা করেন।

আজকের সভায় উপস্থিত ছিলেন এমবি টিভির ডাইরেক্টর সিনিয়র সাংবাদিক শাহাদাত হোসেন রাসেল, প্রথম বার্তার বিশেষ প্রতিনিধি রোটারিয়ান গোলাম আকবর চৌধুরী, দৈনিক যায়যায় কাল ও দৈনিক প্রথম বার্তার ব্যুরো প্রধান চৌধুরী মুহাম্মদ রিপন, দিন প্রতিদিন এর ব্যুরো প্রধান আবদুস সামাদ রুবেল, তানভীর আহমেদ, কামাল হোসেন, আজম খাঁন, মোহাম্মদ ছারোয়ার আলম,কমল চক্রবত্তী,লোকমান আনছারী, নুর হোসেন, এস এম নেজাম উদ্দিন কাদেরী, শহিদুল ইসলাম শহিদ, সিদ্দিক আহমেদ আতিক, জসিম উদ্দিন, মোঃ শিহাব উদ্দিন, শারমিন আক্তার সান্তা, মোঃ সাগর, মোশাররফ হোসেন সরকার, রিয়াজ উদ্দিন, এইচ এম বাহার উদ্দিন, খোকন নাথ, আবদুল আউয়াল মুন্না, আমিনুল হক রিপন, রন্জন বড়ুয়া, ফরিদা সীমা, শিরিন আক্তার, শেখ ফরমান উল্লাহ চৌধুরী, মোঃ মিজানুর রহমান উপস্থিত ছিলেন।

 
 
 

আরও পড়ুন

মধুখালী উপজেলার দুটি ইউনিয়ন নির্বাচনে বিএনপি’র বিশাল শোডাউন।

মধুখালী ব্যবসায়ীদের মরার উপর খরার ঘাঁ।

দুর্গা পুজা সকল ধর্মের লোকদের উৎসব প্রধানমন্ত্রীর এমন বক্তব্যে-নায়ক আলমগীর

মধুখালীতে শিক্ষা অফিসারের উদ্যোগে আকাশ আমার পাঠশালা অনলাইন শিক্ষা পদ্ধতি ব্যাপক জনপ্রিয়।

আব্দুর রহমানকে মন্ত্রী হিসেবে দেখতে চাই

৭নং জিরি ইউনিয়নের দক্ষিণ জিরি -মহিরা হিখাইন – মালিয়ারা সড়কের বেহাল অবস্থা, দেখার কেউ নেই।

শ্রীমঙ্গলে সাতগাঁও প্রবাসী ফোরামের কার্যালয় উদ্বোধন।

মিন্নীই ছিল তার স্বামী রীফাত শরিফ হত্যার মুল পরিকল্পনা কারী, আদালতে দোষ স্বীকার,

পবিত্র মক্কায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে দোয়া ও আলোচনা সভা

জেদ্দা সুক সাথী মার্কেট বাংলাদেশী ব্যাবসায়ী কমিনিউটির – সৌদি জাতীয় দিবস উদযাপন-

অন্যের স্ত্রী নিয়ে পালিয়ে গেলেন ফ্রান্স আওয়ামী লীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক রানা চৌধুরী। হতবাক কমিউনিটি

প্রবাসীর স্ত্রীকে ভাগিয়ে নিলো তিন সন্তানের জনক মধুখালীর পোল্ট্রি ফিড বিক্রেতা রুমি।

শুভেচ্ছা ব্যান্ডের ভার্চুয়াল লাইভ শো তে আজ আসছেন সুপার হিট নায়িকা সাহানুর ও চ্যানেল আই সেরা কন্ঠের নান্নু-আজ রাত ৬-৩০মিঃ

সালাউদ্দিন সরকার সভাপতি, নুর আলম সাধারণ সম্পাদক ও রবিউল ইসলাম টিটুকে সাংগঠনিক সম্পাদক করে কান্দারা যুবদল ঘোষণা,

জাতীয়তাবাদী প্রবাসী বিএনপি পরিবার ওয়ার্ল্ড অনলাইন এর আত্বপ্রকাশ।

যুবদলের যূগ্ন আহ্বায়ক হুমায়ুন কবির এর মায়ের মৃত্যুতে বি এন পির উপদেষ্টা আলহাজ্ব আব্দুর রহমান এর শোক প্রকাশ।

মির্জা মিলনের জনপ্রিয়তায় ভীত হয়ে অপপ্রচার, প্রতিবাদে মিলনের সংবাদ সম্মেলন

দুর্গা পুজা সকল ধর্মের লোকদের উৎসব প্রধানমন্ত্রীর এমন বক্তব্যে-নায়ক আলমগীর

বাংলাদেশ বিমানকে কোটি টাকা জরিমানা করেছে সৌদি আরব।

চট্টগ্রাম প্রবাসী ক্লাবের উদ্যোগে ওমান প্রবাসী জাফর, বাহরাইন প্রবাসী আজাদের ক্রসফায়ারে হত্যার প্রতিবাদে মানববন্ধন।

 

Top
ব্রেকিং নিউজ :
Shares