শিরোনাম
  তারেক রহমান এর৫৬ তম শুভ জন্মদিন পালন করেছে,জাসাস সৌদিআরব কেন্দ্রীয় কমিটি।       চট্টগ্রাম সাংবাদিক ফোরাম’র উদ্যোগে সাংবাদিক নির্যাতনের বিরুদ্ধে মানববন্ধন।       সৌদি আরব বিএনপির ঐতিহাসিক ৭ ই নভেম্বর জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত।       ময়মনসিংহে সাহারা মিডিয়া লিমিটেড এর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।       মধুখালী বিএনপির নেতাকর্মীদের সাথে খন্দকার মাসুকুর রহমান মাসুকের মতবিনিময়।       সৌদি আরব কেন্দ্রীয় বিএনপির নেতৃবৃন্দের সাথে সৌদি আরব জাসাস কেন্দ্রীয় কমিটির সৌজন্যে সাক্ষাৎ।       সৌদিআরবে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে পালিত হল “যুবদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী”       বাদশাহ সালমান এর যূগান্তকারী সিদ্ধান্ত ঃঃ সত্তর বছর এর কপিল ও কাপালা প্রথা বাতিল।       নবগঠিত সৌদিআরব প্রবাসী শরীয়তপুর সমিতির আলোচনা সভা অনুষ্ঠিত        মধুখালী উপজেলার দুটি ইউনিয়ন নির্বাচনে বিএনপি’র বিশাল শোডাউন।    

আজ মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০১:৪৫ অপরাহ্

চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাব পরিবার’র সদস্যদের
সাথে কুশল বিনিময় ও নিজেদের মধ্যে উপহার সামগ্রীর শেয়ার বন্টন.

হাজী জসীম উদ্দীন রিপোর্ট==============

নগরীর বিভিন্ন অনলাইন গণমাধ্যমে কর্মরত গণমাধ্যমকর্মীদের নেতৃত্বদানকারী শীর্ষ স্থানীয় সংগঠন ‘চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাব’। ক্লাবের উদ্যোগে আয়োজন করা হয় সদস্যদের সাথে কুশল বিনিময় ও উপহার সামগ্রী বিতরণের।

আজ শনিবার (১৬মে) দূপুরে চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাবের প্রধান কার্যালয় ৪০, মোমিন রোড, কদম মোবারক ভবনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। দুপুর ১২টায় শুরু হওয়া এ আয়োজন চলে বিকেল ৬টা পর্যন্ত। সরকারি নির্দেশনা মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে আয়োজন করা হয় উপহার সামগ্রী বিতরণের।

সারাদেশে যখন গাণিতিক হারে বাড়ছে করোনায় আক্রান্তের সংখ্যা। বাড়ছে লাশের সারি। দেশের নাগরিকদের মাঝে সচেতনতা ও সামাজিক দূরত্ব নিশ্চিত করতে হিমশিম খাচ্ছে যখন স্থানীয় প্রশাসন আর সশ্রস্ত্র বাহীনি। তখনও নিজেদের জীবনের ঝুঁকি নিয়ে সংবাদ সংগ্রহ করে জনমানুষের কাছে পৌঁছাতে কাজ করে যাচ্ছেন, করোনা যুদ্ধের সম্মূখযোদ্ধা এই অনলাইন গণমাধ্যমকর্মীরা।

অথচ তাঁদের অনেকেরই নেই কোন পিপিই কিংবা জীবন রক্ষাকারী সরঞ্জামের ব্যবস্থাও। তবু পিছু না-হটা এ মানুষগুলো ছুটে চলে সংবাদের পেছনে। তাঁদেরই পাশে দাঁড়িয়েছে তাদের দ্বিতীয় আবাস ‘চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাব’। চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাব পরিবার’র সদস্যদের জন্য প্রদান করে সূরক্ষা সামগ্রী (পিপিই), মাস্ক, খাদ্য সামগ্রী আর ঈদের প্রধান অনুষদ সেমাই-চিনির নান্দনিক উপহার প্যাক।

আয়োজনের প্রতিটি পর্বে উপস্থিত ছিলেন,
সর্বজন শ্রদ্ধেয় ক্লাবের উপদেষ্টা মহিউদ্দিন ওসমানী। সিনিয়র সহ-সভাপতি কাজী জিয়া উদ্দীন সোহেল। সহ-সভাপতি সাইদুল হাসান মিঠু,সাধারণ সম্পাদক-অধ্যাপক এবিএম মুজাহিদুল ইসলাম বাতেন,সহ-সাধারণ সম্পাদক-কামাল হোসেন,সাংগঠনিক সম্পাদক – সবুজ অরণ্য, প্রচার ও প্রকাশনা সম্পাদক – রাজীব চক্রবর্তী, দপ্তর সম্পাদক-হোসেন মিন্টুসহ চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাবের অন্যান্য নেতৃবৃন্দ।

আজকের আয়োজন সার্থক করতে চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাব পরিবার’র যে সদস্যগণ সহযোগীতা করেছেন তাঁরা হলেন- এস.ডি জীবন, হান্নান হীরা, শিপক কুমার নন্দী, কমল চক্রবর্তী, নয়ন শীল, মহিন আহম্মেদ চৌধুরী, সুজন আচার্য্য, এইচ.এম ইব্রাহিম, তরুণ বিশ্বাস অরুণ, এস.এম সোহেল, শহিদুল ইসলাম, আনিছুর রহমান ফরহাদ, গৌতম চক্রবর্তী, টিটু চৌধুরী, খোকন তালুকদার, চৌধুরী পল্টু, এস.বি জীবন, সমীরণ পাল, কামাল হোসেন, নিয়াজুর রশিদ, এস.এম জাকারিয়া, ওমর ফারুক আকাশ, স.ম জিয়া এবং মোহাম্মদ মহিউদ্দিন সহ ৪০ জন সদস্য।

উপস্থিত চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাব পরিবার’র সদস্য ও গণমাধ্যম স্বজনদের সাথে কুশল বিনিময়কালে উপহার সামগ্রী বিতরণ’র প্রধান পৃষ্ঠপোষক লায়ন কাজী জিয়া উদ্দীন সোহেল বলেন, ক্লাব আমাদের প্রাণাধীক প্রিয় আর প্রত্যেক সদস্য আমরা আত্মার আত্নীয়। এই মহামারি করোনা কালে আমাদের পরিবারের সকল সদস্য আজ সম্মুখযোদ্ধা। তাই আজ তাঁদের পাশে দাঁড়াতে পেরে আমি নিজেকে সৌভাগ্যবান মনে করছি, আমার স্বজনরা আজ এই সামান্য উপহারটুকু গ্রহণ করে আমায় ভালোবাসার ঋণে ঋণী করে রাখলেন। এ ঋণ শোধ করার মত শক্তি কিংবা সামর্থ্য কোনটাই আমার নেই। তবে প্রিয় স্বজন একটা বিষয় সবসময় মনে রাখবেন “চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাব” আমাদের মাথার উপর রোদ আর বৃষ্টিতে ছাতা স্বরূপ। এই ক্লাবের সদস্যদের বিপদে আপদে ছিলাম আছি এবং থাকব আমৃত্যু।

সাধারণ সম্পাদক অধ্যাপক এবিএম মুজাহিদুল ইসলাম বাতেন বলেন, এই মহামারি করোনা কালে পরিবারের এই ক্ষুদ্র উপহারটুকু আপনারা গ্রহণ করে আপনাদের ভালোবাসার ঋণে আমাদের আবদ্ধ করে রাখলেন। আশা রাখছি এ করোনা কাল পেরিয়ে আমরা আবারও একসাথে পথচলব। কথা বলব নিজেদের অধিকার আদায়ে। রুটিরুজির নিশ্চয়তা নিয়ে। মহান আল্লাহ সকল বিপদ আপদ থেকে সবাইকে হেফাজত করুন।

সহ-সভাপতি সাইদুল হাসান মিঠু বলেন, প্রিয় স্বজন আপনাদের কথা দিচ্ছি যত ঝড় উঠুক চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাব পরিবার আমরা একসাথে আছি এবং থাকব। জয় হোক সংবাদ স্বজনদের। জয় হোক সৃজনশীলতার। জয় হোক অনলাইন গণমাধ্যমের।।

 
 
 

আরও পড়ুন

তারেক রহমান এর৫৬ তম শুভ জন্মদিন পালন করেছে,জাসাস সৌদিআরব কেন্দ্রীয় কমিটি।

চট্টগ্রাম সাংবাদিক ফোরাম’র উদ্যোগে সাংবাদিক নির্যাতনের বিরুদ্ধে মানববন্ধন।

সৌদি আরব বিএনপির ঐতিহাসিক ৭ ই নভেম্বর জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত।

ময়মনসিংহে সাহারা মিডিয়া লিমিটেড এর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মধুখালী বিএনপির নেতাকর্মীদের সাথে খন্দকার মাসুকুর রহমান মাসুকের মতবিনিময়।

সৌদি আরব কেন্দ্রীয় বিএনপির নেতৃবৃন্দের সাথে সৌদি আরব জাসাস কেন্দ্রীয় কমিটির সৌজন্যে সাক্ষাৎ।

সৌদিআরবে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে পালিত হল “যুবদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী”

বাদশাহ সালমান এর যূগান্তকারী সিদ্ধান্ত ঃঃ সত্তর বছর এর কপিল ও কাপালা প্রথা বাতিল।

নবগঠিত সৌদিআরব প্রবাসী শরীয়তপুর সমিতির আলোচনা সভা অনুষ্ঠিত 

মধুখালী উপজেলার দুটি ইউনিয়ন নির্বাচনে বিএনপি’র বিশাল শোডাউন।

অন্যের স্ত্রী নিয়ে পালিয়ে গেলেন ফ্রান্স আওয়ামী লীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক রানা চৌধুরী। হতবাক কমিউনিটি

প্রবাসীর স্ত্রীকে ভাগিয়ে নিলো তিন সন্তানের জনক মধুখালীর পোল্ট্রি ফিড বিক্রেতা রুমি।

শুভেচ্ছা ব্যান্ডের ভার্চুয়াল লাইভ শো তে আজ আসছেন সুপার হিট নায়িকা সাহানুর ও চ্যানেল আই সেরা কন্ঠের নান্নু-আজ রাত ৬-৩০মিঃ

সালাউদ্দিন সরকার সভাপতি, নুর আলম সাধারণ সম্পাদক ও রবিউল ইসলাম টিটুকে সাংগঠনিক সম্পাদক করে কান্দারা যুবদল ঘোষণা,

জাতীয়তাবাদী প্রবাসী বিএনপি পরিবার ওয়ার্ল্ড অনলাইন এর আত্বপ্রকাশ।

দুর্গা পুজা সকল ধর্মের লোকদের উৎসব প্রধানমন্ত্রীর এমন বক্তব্যে-নায়ক আলমগীর

মির্জা মিলনের জনপ্রিয়তায় ভীত হয়ে অপপ্রচার, প্রতিবাদে মিলনের সংবাদ সম্মেলন

যুবদলের যূগ্ন আহ্বায়ক হুমায়ুন কবির এর মায়ের মৃত্যুতে বি এন পির উপদেষ্টা আলহাজ্ব আব্দুর রহমান এর শোক প্রকাশ।

বাংলাদেশ বিমানকে কোটি টাকা জরিমানা করেছে সৌদি আরব।

চট্টগ্রাম প্রবাসী ক্লাবের উদ্যোগে ওমান প্রবাসী জাফর, বাহরাইন প্রবাসী আজাদের ক্রসফায়ারে হত্যার প্রতিবাদে মানববন্ধন।

 

Top
ব্রেকিং নিউজ :
Shares