শিরোনাম
  রাঙ্গুনিয়া ছাত্রদলের নবগঠিত কমিটির পক্ষ থেকে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মাজারে পুষ্পমাল্য অর্পন।       চোখের জলে বুক ভাসিয়ে মনোনয়ন পত্র জমা দিলেন তরিকুল ইসলাম এনামুল।       মধুখালীতে ইউপি নির্বাচনে বিএনপির প্রার্থী মেহেদী হাসান মাঠে থাকবে খন্দকার এনামুল ইসলাম।       হাটহাজারী মাদরাসায় চিরনিদ্রায় শায়িত বিশ্বঅঙ্গনের শীর্ষ আলেম আল্লামা শাহ আহমদ শফী।       কুলাউড়া কর্মধা ইউনিয়নে ভাতার কার্ড দেয়ার নামে টাকা আদায়ের অভিযোগ       মধুখালীতে খাবার হোটেল গুলোতে নোংরা পরিবেশ দেখার কেউ নাই।       সৌদি আরব বিএন পির সভাপতির সাথে চট্টগ্রাম প্রতিনিধি দলের সৌজন্য সাক্ষাৎ,       রফিকুল ইসলাম রবিনের নামে মিথ্যা অপপ্রচারের তীব্র নিন্দা প্রতিবাদ জানিয়েছে এলাকাবাসী।       চমক দিতে চান তরিকুল ইসলাম এনামুল, মেহেদি হাসান পলাশ       ফরিদপুরের মধুখালীতে পূজা উদ্যাপন পরিষদের মানববন্ধন ।    

আজ শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৫:৩১ পূর্বাহ্ন

নিজস্ব প্রতিবেদকঃ
একাদশ জাতীয় সংসদ নির্বাচন বাঁনচাল ও নাশকতার পরিকল্পনার অভিযোগে কক্সবাজারের পেকুয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা সদর জামায়াতের আমির নুরুজ্জামান মঞ্জুকে গ্রেফতার করেছে পুলিশ।
গত কাল রবিবার (২ ডিসেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। এদিকে জামায়াত নেতা মঞ্জুকে আটকের প্রতিবাদে চকরিয়া-পেকুয়া আসনের বিএনপি মনোনীত এমপি প্রার্থী এড: হাসিনা আহমদের নেতৃত্বে শতাধিক বিএনপি নেতাকর্মী পেকুয়া থানা ঘেরাও করেছে। থানা কম্পাউন্ডে বিএনপি নেতাকর্মীরা বিশৃঙ্খলার চেষ্টা করে। পরে পুলিশ বিএনপি-জামায়াতের দুই কর্মীকে গ্রেফতার করেছে।
পুলিশ জানান, দুপুর সাড়ে ১২টার দিকে পেকুয়া সদর ইউনিয়নের জামায়াত নেতা নুরুজ্জামান মঞ্জুর বাড়িতে নির্বাচন বানচাল ও নাশকতা পরিকল্পনার ১৫-২০জন জামায়াত-শিবিরের ক্যাডার নিয়ে বৈঠক করেছিলা। ওইসময় গোপন সংবাদ পেয়ে পেকুয়া থানা পুলিশ তার বাড়িতে অভিযান চালায়।

এসময় জামায়াত-শিবিরের ক্যাডাররা পালিয়ে গেলেও জামায়াত নেতা নুরুজ্জামানকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ। পরে সেখান থেকে পেকুয়া থানায় নিয়ে আসা হয় নুরুজ্জামানকে।
এদিকে বিকাল সাড়ে ৫টার দিকে জামায়াত নেতা নুরুজ্জামানকে গ্রেফতারে প্রতিবাদে পেকুয়া থানা ঘেরাও করেছে বিএনপি মনোনীত প্রার্থী হাসিনা আহমদ। তার নেতৃত্বে শতাধিক বিএনপি নেতাকর্মী পেকুয়া থানা ওসির কক্ষে আধা ঘন্টা অবস্থান করেন।
এসময় তিনি পেকুয়া থানার ওসি জাকির হোসেন ভুঁইয়ার কাছ থেকে জামায়াত নেতা নুরুজ্জামানকে ওয়ারেন্ট না থাকার পরও কেন গ্রেফতার করা হলো? ওসি বিএনপি নেত্রীকে জামায়াত নেতার বিরুদ্ধে নাশকতার অভিযোগ রয়েছে বলে জানানো হয়। এরইমধ্যে বিএনপি নেতাকর্মীরা থানার বাইরে তার মুক্তির দাবীতে বিক্ষোভ করতে থাকে। একপর্যায়ে হাসিনা আহমদ বিক্ষুব্ধ নেতাকর্মীদের নিভারণ করে থানা কম্পাউন্ড ছাড়তে বলেন। পরে তিনি নেতাকর্মীদের নিয়ে থানা এলাকা ছেড়ে চলে যান।

জামায়াত নেতা নুরুজ্জামানের স্ত্রী আয়েশা সিদ্দিকী স্থানীয় সাংবাদিকদের বলেন, পুলিশ পরিকল্পিতভাবে তার স্বামীকে গ্রেফতার করেছে। তার বিরুদ্ধে কোন ধরণের অভিযোগও ছিল না। এরপরও পুলিশ গ্রেফতার করেছে। প্রতারণাসহ কয়েকটি মামলা থাকলেও সেই মামলায় জামিনে রয়েছেন বলে তিনি জানান।
পুলিশ জানান, রাত ৮টার দিকে জামায়াত নেতা মিছবা উদ্দিন ও জসিম উদ্দিনকে গ্রেফতার করা হয়।

এব্যাপারে পেকুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান বিএনপি নেতা শাফায়াত আজিজ রাজু বলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জামায়াত নেতা নুরুজ্জামানকে গ্রেফতার হওয়ার পর বিএনপি মনোনীত এমপি প্রার্থী এডভোকেট হাসিনা আহমদ নেতাকর্মী নিয়ে থানায় যান। ওইসময় ওসির কাছ থেকে জামায়াত নেতা গ্রেফতারে বিষয়ে জানতে চাওয়া হয়। এরপরই সেখান থেকে চলে আসি। তবে থানা ঘেরাওয়ের মতো কোন ঘটনা ঘটেনি বলে তিনি জানান।
পেকুয়া থানার অফিসার ইনচার্জ জাকির হোসেন ভুঁইয়া বলেন, জামায়াত নেতা নুরুজ্জামানের বিরুদ্ধে নির্বাচন বানচাল ও নাশকতার অভিযোগ রয়েছে। এদিন দুপুরে নাশকতার জন্য জামায়াত-শিবিরের ক্যাডারদের নিয়ে তার বাড়িতে বৈঠক করেছিলো। বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতারের কথা জানান তিনি।

চকরিয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) কাজী মো. মতিউল ইসলাম বলেন, নির্বাচনকে সামনে রেখে এলাকায় নাশকতার পরিকল্পনা করছে অভিযোগ পেয়ে মঞ্জুকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে নাশকতা পরিকল্পনা করার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে।

 
 
 

আরও পড়ুন

রাঙ্গুনিয়া ছাত্রদলের নবগঠিত কমিটির পক্ষ থেকে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মাজারে পুষ্পমাল্য অর্পন।

চোখের জলে বুক ভাসিয়ে মনোনয়ন পত্র জমা দিলেন তরিকুল ইসলাম এনামুল।

মধুখালীতে ইউপি নির্বাচনে বিএনপির প্রার্থী মেহেদী হাসান মাঠে থাকবে খন্দকার এনামুল ইসলাম।

হাটহাজারী মাদরাসায় চিরনিদ্রায় শায়িত বিশ্বঅঙ্গনের শীর্ষ আলেম আল্লামা শাহ আহমদ শফী।

কুলাউড়া কর্মধা ইউনিয়নে ভাতার কার্ড দেয়ার নামে টাকা আদায়ের অভিযোগ

মধুখালীতে খাবার হোটেল গুলোতে নোংরা পরিবেশ দেখার কেউ নাই।

সৌদি আরব বিএন পির সভাপতির সাথে চট্টগ্রাম প্রতিনিধি দলের সৌজন্য সাক্ষাৎ,

রফিকুল ইসলাম রবিনের নামে মিথ্যা অপপ্রচারের তীব্র নিন্দা প্রতিবাদ জানিয়েছে এলাকাবাসী।

চমক দিতে চান তরিকুল ইসলাম এনামুল, মেহেদি হাসান পলাশ

ফরিদপুরের মধুখালীতে পূজা উদ্যাপন পরিষদের মানববন্ধন ।

অন্যের স্ত্রী নিয়ে পালিয়ে গেলেন ফ্রান্স আওয়ামী লীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক রানা চৌধুরী। হতবাক কমিউনিটি

প্রবাসীর স্ত্রীকে ভাগিয়ে নিলো তিন সন্তানের জনক মধুখালীর পোল্ট্রি ফিড বিক্রেতা রুমি।

শুভেচ্ছা ব্যান্ডের ভার্চুয়াল লাইভ শো তে আজ আসছেন সুপার হিট নায়িকা সাহানুর ও চ্যানেল আই সেরা কন্ঠের নান্নু-আজ রাত ৬-৩০মিঃ

জাতীয়তাবাদী প্রবাসী বিএনপি পরিবার ওয়ার্ল্ড অনলাইন এর আত্বপ্রকাশ।

সালাউদ্দিন সরকার সভাপতি, নুর আলম সাধারণ সম্পাদক ও রবিউল ইসলাম টিটুকে সাংগঠনিক সম্পাদক করে কান্দারা যুবদল ঘোষণা,

মির্জা মিলনের জনপ্রিয়তায় ভীত হয়ে অপপ্রচার, প্রতিবাদে মিলনের সংবাদ সম্মেলন

যুবদলের যূগ্ন আহ্বায়ক হুমায়ুন কবির এর মায়ের মৃত্যুতে বি এন পির উপদেষ্টা আলহাজ্ব আব্দুর রহমান এর শোক প্রকাশ।

চট্টগ্রাম প্রবাসী ক্লাবের উদ্যোগে ওমান প্রবাসী জাফর, বাহরাইন প্রবাসী আজাদের ক্রসফায়ারে হত্যার প্রতিবাদে মানববন্ধন।

বাংলাদেশ বিমানকে কোটি টাকা জরিমানা করেছে সৌদি আরব।

মধুখালীতে ব্যক্তি-উদ্যোগে মসজিদের ইমামদের ঈদ সম্মানী প্রদান।

 

Top
ব্রেকিং নিউজ :
Shares