শিরোনাম
  বাদশাহ সালমান এর যূগান্তকারী সিদ্ধান্ত ঃঃ সত্তর বছর এর কপিল ও কাপালা প্রথা বাতিল।       নবগঠিত সৌদিআরব প্রবাসী শরীয়তপুর সমিতির আলোচনা সভা অনুষ্ঠিত        মধুখালী উপজেলার দুটি ইউনিয়ন নির্বাচনে বিএনপি’র বিশাল শোডাউন।       মধুখালী ব্যবসায়ীদের মরার উপর খরার ঘাঁ।       দুর্গা পুজা সকল ধর্মের লোকদের উৎসব প্রধানমন্ত্রীর এমন বক্তব্যে-নায়ক আলমগীর       মধুখালীতে শিক্ষা অফিসারের উদ্যোগে আকাশ আমার পাঠশালা অনলাইন শিক্ষা পদ্ধতি ব্যাপক জনপ্রিয়।       আব্দুর রহমানকে মন্ত্রী হিসেবে দেখতে চাই       ৭নং জিরি ইউনিয়নের দক্ষিণ জিরি -মহিরা হিখাইন – মালিয়ারা সড়কের বেহাল অবস্থা, দেখার কেউ নেই।       শ্রীমঙ্গলে সাতগাঁও প্রবাসী ফোরামের কার্যালয় উদ্বোধন।       মিন্নীই ছিল তার স্বামী রীফাত শরিফ হত্যার মুল পরিকল্পনা কারী, আদালতে দোষ স্বীকার,    

আজ শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৩:৪৮ অপরাহ্

রফিক চৌধুরী গান গাইতে দেশের বাইরে অনেকবার গেছেন জনপ্রিয় সংগীতশিল্পী ন্যানসি। গান শুনিয়ে মাতিয়েছেন নানা দেশে থাকা প্রবাসী বাঙালিদের। আবারও গান নিয়ে দেশের বাইরে যাচ্ছেন। তবে এবার হবে একেবারেই ভিন্ন অভিজ্ঞতা। অস্ট্রেলিয়ার তিন শহরের তিনটি কনসার্টে গান করতে যাচ্ছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যানসি। সঙ্গে যাচ্ছে তাঁর মেয়ে মার্জিয়া বুশরা রোদেলা। মায়ের সঙ্গে সে-ও গাইবে এসব গানের আসরে।

ষষ্ঠ শ্রেণির ছাত্রী ছোট্ট রোদেলা ইতিমধ্যে দুটি গান রেকর্ড করে ফেলেছে। গত রোববার সংগীত পরিচালক মীর মাসুমের পরিচালনায় রোদেলা গেয়েছে রবীন্দ্রনাথ ঠাকুরের শিশুতোষ এই গানের শিরোনাম ‘আমরা সবাই রাজা’। এর আগে গত ফেব্রুয়ারি মাসে রোদেলা বেশ প্রশংসা কুড়ায় কাজী নজরুল ইসলামের ‘প্রজাপতি! প্রজাপতি! কোথায় পেলে ভাই এমন রঙীন পাখা’ শিরোনামের আরেকটি গান গেয়ে। গানটি গত ২৮ ফেব্রুয়ারি ইউটিউবে প্রকাশ পায়। গানের এটি অংশে ন্যানসির কণ্ঠও শোনা যায়।

মেয়ের গান গাওয়ায় দারুণ খুশি ন্যানসি। তিনি বলেন, ‘এমনিতে আমাদের দেশে শিশুতোষ গানের খুবই অভাব। এটা আমি অনুভব করি মা হিসেবে। আমার বাচ্চাদের শোনানোর মতো গান পাচ্ছিলাম না। ঘুরেফিরে ইংরেজি রাইমস শোনাতে হয়। মূলত সেই অভাববোধ থেকেই প্রথম গানটি রোদেলাকে দিয়ে গাওয়াই। আমি চাই রোদেলার কণ্ঠে এই গানগুলো অন্য বাচ্চাদের গানের চাহিদা পূরণ করবে। মায়েরা ভরসা পাবে।’রোদেলার গাওয়া নতুন গানটি শিগগিরই প্রকাশ পাচ্ছে তার নামের ইউটিউব চ্যানেলে।

ন্যানসি জানান, আগামী ২ অক্টোবর মেয়েকে নিয়ে তিনি যাচ্ছেন অস্ট্রেলিয়া। দেশটির তিন শহর সিডনি, ব্রিসবেন ও মেলবোর্নে হবে তিনটি কনসার্ট। তাঁদের সঙ্গে আরও থাকছেন উইনিং ব্যান্ডের চন্দন।

গত বছরের অক্টোবরে অস্ট্রেলিয়ায় গাইতে গিয়েছিলেন ন্যানসি। আয়োজক কমিটি এ বছরও ন্যানসিকে আমন্ত্রণ জানিয়েছে। তবে এ বছর ন্যানসির বাড়তি উচ্ছ্বাসের বিষয় হচ্ছে, মেয়ে রোদেলাও এ যাত্রায় মায়ের সঙ্গে গান করবে। ন্যানসি বলেন, ‘আয়োজকেরা রোদেলার ব্যাপারে আগ্রহী। গত বছর এ আয়োজনেই গাইতে গিয়েছিলাম। এবারও যাচ্ছি। এবারের আয়োজনে আমার মেয়েও গাইবে একই কনসার্টে। তাই বিষয়টি আমার কাছে অন্য রকম ভালো লাগার।’ ন্যানসি বলেন, ‘রোদেলা লাজুক স্বভাবের। তার ওপর বিদেশের শো। বড় আয়োজন। তাই ওর জন্য খানিক কঠিন হয়ে গেল। মূলত সেখানকার আয়োজকদের আগ্রহেই রোদেলার এই সফর। আর মা হিসেবে আমার উৎসাহ-সমর্থন অবশ্যই থাকবে।

 
 
 

আরও পড়ুন

বাদশাহ সালমান এর যূগান্তকারী সিদ্ধান্ত ঃঃ সত্তর বছর এর কপিল ও কাপালা প্রথা বাতিল।

নবগঠিত সৌদিআরব প্রবাসী শরীয়তপুর সমিতির আলোচনা সভা অনুষ্ঠিত 

মধুখালী উপজেলার দুটি ইউনিয়ন নির্বাচনে বিএনপি’র বিশাল শোডাউন।

মধুখালী ব্যবসায়ীদের মরার উপর খরার ঘাঁ।

দুর্গা পুজা সকল ধর্মের লোকদের উৎসব প্রধানমন্ত্রীর এমন বক্তব্যে-নায়ক আলমগীর

মধুখালীতে শিক্ষা অফিসারের উদ্যোগে আকাশ আমার পাঠশালা অনলাইন শিক্ষা পদ্ধতি ব্যাপক জনপ্রিয়।

আব্দুর রহমানকে মন্ত্রী হিসেবে দেখতে চাই

৭নং জিরি ইউনিয়নের দক্ষিণ জিরি -মহিরা হিখাইন – মালিয়ারা সড়কের বেহাল অবস্থা, দেখার কেউ নেই।

শ্রীমঙ্গলে সাতগাঁও প্রবাসী ফোরামের কার্যালয় উদ্বোধন।

মিন্নীই ছিল তার স্বামী রীফাত শরিফ হত্যার মুল পরিকল্পনা কারী, আদালতে দোষ স্বীকার,

অন্যের স্ত্রী নিয়ে পালিয়ে গেলেন ফ্রান্স আওয়ামী লীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক রানা চৌধুরী। হতবাক কমিউনিটি

প্রবাসীর স্ত্রীকে ভাগিয়ে নিলো তিন সন্তানের জনক মধুখালীর পোল্ট্রি ফিড বিক্রেতা রুমি।

শুভেচ্ছা ব্যান্ডের ভার্চুয়াল লাইভ শো তে আজ আসছেন সুপার হিট নায়িকা সাহানুর ও চ্যানেল আই সেরা কন্ঠের নান্নু-আজ রাত ৬-৩০মিঃ

সালাউদ্দিন সরকার সভাপতি, নুর আলম সাধারণ সম্পাদক ও রবিউল ইসলাম টিটুকে সাংগঠনিক সম্পাদক করে কান্দারা যুবদল ঘোষণা,

জাতীয়তাবাদী প্রবাসী বিএনপি পরিবার ওয়ার্ল্ড অনলাইন এর আত্বপ্রকাশ।

মির্জা মিলনের জনপ্রিয়তায় ভীত হয়ে অপপ্রচার, প্রতিবাদে মিলনের সংবাদ সম্মেলন

যুবদলের যূগ্ন আহ্বায়ক হুমায়ুন কবির এর মায়ের মৃত্যুতে বি এন পির উপদেষ্টা আলহাজ্ব আব্দুর রহমান এর শোক প্রকাশ।

দুর্গা পুজা সকল ধর্মের লোকদের উৎসব প্রধানমন্ত্রীর এমন বক্তব্যে-নায়ক আলমগীর

বাংলাদেশ বিমানকে কোটি টাকা জরিমানা করেছে সৌদি আরব।

চট্টগ্রাম প্রবাসী ক্লাবের উদ্যোগে ওমান প্রবাসী জাফর, বাহরাইন প্রবাসী আজাদের ক্রসফায়ারে হত্যার প্রতিবাদে মানববন্ধন।

 

Top
ব্রেকিং নিউজ :
Shares