শিরোনাম
  মধুখালীর ডুমাইনে অবাধে চলছে মাদক ব্যবসা ও রমরমা জুয়ার আসর।       সৌদিআরব বিএনপির সংগ্রামী সাধারণ সম্পাদক মীর মনিরুজ্জামান তপন এর রোগ মুক্তি কামনায়  দোয়া মাহফিল।       রাঙ্গুনিয়া ছাত্রদলের নবগঠিত কমিটির পক্ষ থেকে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মাজারে পুষ্পমাল্য অর্পন।       চোখের জলে বুক ভাসিয়ে মনোনয়ন পত্র জমা দিলেন তরিকুল ইসলাম এনামুল।       মধুখালীতে ইউপি নির্বাচনে বিএনপির প্রার্থী মেহেদী হাসান মাঠে থাকবে খন্দকার এনামুল ইসলাম।       হাটহাজারী মাদরাসায় চিরনিদ্রায় শায়িত বিশ্বঅঙ্গনের শীর্ষ আলেম আল্লামা শাহ আহমদ শফী।       কুলাউড়া কর্মধা ইউনিয়নে ভাতার কার্ড দেয়ার নামে টাকা আদায়ের অভিযোগ       মধুখালীতে খাবার হোটেল গুলোতে নোংরা পরিবেশ দেখার কেউ নাই।       সৌদি আরব বিএন পির সভাপতির সাথে চট্টগ্রাম প্রতিনিধি দলের সৌজন্য সাক্ষাৎ,       রফিকুল ইসলাম রবিনের নামে মিথ্যা অপপ্রচারের তীব্র নিন্দা প্রতিবাদ জানিয়েছে এলাকাবাসী।    

আজ সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৮:৪০ পূর্বাহ্ন

📱জসিম মাহমুদ📱
নিউ এইজ এর সম্পাদক নুরুল কবির বলেছেন, একমাত্র প্রধানমন্ত্রী ছাড়া আ. লীগের কেউ মানুষের কাছে ভোট চাচ্ছেন না। তারা হুমকি ধামকি ছাড়া কোনো কাজ করছে না। মঙ্গলবার চ্যানেল আই তৃতীয় মাত্রায় তিনি এ কথা বলেন।
তিনি বলেন, প্রধানমন্ত্রী রেডিও টেলিভিশনে তার রাজনৈতিক প্রতিপক্ষের সীমাবদ্ধতা আলোচনা করছেন এবং বিনয়ের সঙ্গে মানুষের কাছে ভোট চাইছেন। নির্বাচনে একজন প্রার্থীর এটিই হবার কথা। কিন্তু তার পরের পর্যায়ের নেতারা এলাকায় গিয়ে যেই ইঙ্গিতটা দিচ্ছে, তা হলো আমরা জোর করে ভোটে জিতবো। আ. লীগ নেতাকর্মীদের এরকম ভীতি সঞ্চারমূলক পরিস্থিতি সৃষ্টি করার উদ্দেশ্য, যাতে সাধারণ মানুষ ভোটকেন্দ্রে যেতে না পারে। এরকম কাজ গণবিচ্ছিন্ন সরকার ছাড়া কেউ করতে পারে না।
তিনি আরো বলেন, প্রথম থেকেই সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানের মনোভাব আ.লীগের মধ্যে পরিলক্ষিত হয়নি। নির্বাচনকে ঘিরে ছোট আকারে একটি মন্ত্রিসভা করার কথা বেশ কয়েকবার বলা হয়েছিলো, তারা কিন্তু সেটি করেননি। প্রার্থীতা বাতিলের ক্ষেত্রে দেখা গেলো, বিরোধীদলের গুরুত্বপূর্ণ ব্যক্তিদের মনোনয়ন বাতিল হয়ে যাচ্ছে আর সরকারিদলের বিদ্রোহী প্রার্থীদের মনোনয়ন বাতিল হচ্ছে। নির্বাচন সুষ্ঠু হওয়ার ক্ষেত্রে প্রশাসন রদবদলের গুরুত্ব আছে, সেটিও তারা করেননি। নির্বাচন সুষ্ঠু করার জন্য প্রতিটি নির্বাচনে অবৈধ অস্ত্র উদ্ধার করার জন্য অভিযান চালানো হয় আর বৈধ অস্ত্রগুলোও নির্বাচনকে আশংকামুক্ত করার লক্ষ্যে জমা নেয়ার কথা বলা হয়। এসব কিছুই করা হয়নি। প্রচারণার সময় দেখলাম, ঢাকা শহরের দুয়েকটি এলাকা ছাড়া বিরোধী দলের পোস্টার নেই। এসব দাবি কিন্তু অপোজিশন পার্টি থেকে উঠেছিলো। নির্বাচন কমিশন শুনলেন না আর সরকারি দলের নেতারা পরিষ্কারভাষায় বলে দিলেন, এসবের প্রয়োজন নেই।
নিউ এইজ সম্পাদক বলেন, বামপন্থী তরুণ জোনায়েদ সাকীকে খারাপ বলতে কাউকে শুনিনি। তার কর্মীদেরকেও মেরে হাসপাতালে পাঠিয়ে দেয়া হয়। যে ছোট্ট দলটি যারা এখনো ক্ষমতার প্রতিদ্বন্দ্বী নয় তাদের এই অবস্থা। অন্যদের কী অবস্থা? ড. কামাল হোসেনের গাড়িবহরে হামলার জন্য এখনও কেউ গ্রেফতার হয়নি। প্রশাসনের তরুণ অফিসারদেরকে মানুষের বিরুদ্ধে লেলিয়ে দিয়ে তাদের ভবিষ্যত নষ্ট করা হচ্ছে বলেও মন্তব্য করেন নিউ এইজ সম্পাদক।

 
 
 

আরও পড়ুন

মধুখালীর ডুমাইনে অবাধে চলছে মাদক ব্যবসা ও রমরমা জুয়ার আসর।

সৌদিআরব বিএনপির সংগ্রামী সাধারণ সম্পাদক মীর মনিরুজ্জামান তপন এর রোগ মুক্তি কামনায়  দোয়া মাহফিল।

রাঙ্গুনিয়া ছাত্রদলের নবগঠিত কমিটির পক্ষ থেকে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মাজারে পুষ্পমাল্য অর্পন।

চোখের জলে বুক ভাসিয়ে মনোনয়ন পত্র জমা দিলেন তরিকুল ইসলাম এনামুল।

মধুখালীতে ইউপি নির্বাচনে বিএনপির প্রার্থী মেহেদী হাসান মাঠে থাকবে খন্দকার এনামুল ইসলাম।

হাটহাজারী মাদরাসায় চিরনিদ্রায় শায়িত বিশ্বঅঙ্গনের শীর্ষ আলেম আল্লামা শাহ আহমদ শফী।

কুলাউড়া কর্মধা ইউনিয়নে ভাতার কার্ড দেয়ার নামে টাকা আদায়ের অভিযোগ

মধুখালীতে খাবার হোটেল গুলোতে নোংরা পরিবেশ দেখার কেউ নাই।

সৌদি আরব বিএন পির সভাপতির সাথে চট্টগ্রাম প্রতিনিধি দলের সৌজন্য সাক্ষাৎ,

রফিকুল ইসলাম রবিনের নামে মিথ্যা অপপ্রচারের তীব্র নিন্দা প্রতিবাদ জানিয়েছে এলাকাবাসী।

অন্যের স্ত্রী নিয়ে পালিয়ে গেলেন ফ্রান্স আওয়ামী লীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক রানা চৌধুরী। হতবাক কমিউনিটি

প্রবাসীর স্ত্রীকে ভাগিয়ে নিলো তিন সন্তানের জনক মধুখালীর পোল্ট্রি ফিড বিক্রেতা রুমি।

শুভেচ্ছা ব্যান্ডের ভার্চুয়াল লাইভ শো তে আজ আসছেন সুপার হিট নায়িকা সাহানুর ও চ্যানেল আই সেরা কন্ঠের নান্নু-আজ রাত ৬-৩০মিঃ

জাতীয়তাবাদী প্রবাসী বিএনপি পরিবার ওয়ার্ল্ড অনলাইন এর আত্বপ্রকাশ।

সালাউদ্দিন সরকার সভাপতি, নুর আলম সাধারণ সম্পাদক ও রবিউল ইসলাম টিটুকে সাংগঠনিক সম্পাদক করে কান্দারা যুবদল ঘোষণা,

মির্জা মিলনের জনপ্রিয়তায় ভীত হয়ে অপপ্রচার, প্রতিবাদে মিলনের সংবাদ সম্মেলন

যুবদলের যূগ্ন আহ্বায়ক হুমায়ুন কবির এর মায়ের মৃত্যুতে বি এন পির উপদেষ্টা আলহাজ্ব আব্দুর রহমান এর শোক প্রকাশ।

চট্টগ্রাম প্রবাসী ক্লাবের উদ্যোগে ওমান প্রবাসী জাফর, বাহরাইন প্রবাসী আজাদের ক্রসফায়ারে হত্যার প্রতিবাদে মানববন্ধন।

বাংলাদেশ বিমানকে কোটি টাকা জরিমানা করেছে সৌদি আরব।

মধুখালীতে ব্যক্তি-উদ্যোগে মসজিদের ইমামদের ঈদ সম্মানী প্রদান।

 

Top
ব্রেকিং নিউজ :
Shares