শিরোনাম
  মধুখালীতে ইউপি নির্বাচনে বিএনপির প্রার্থী মেহেদী হাসান মাঠে থাকবে খন্দকার এনামুল ইসলাম।       হাটহাজারী মাদরাসায় চিরনিদ্রায় শায়িত বিশ্বঅঙ্গনের শীর্ষ আলেম আল্লামা শাহ আহমদ শফী।       কুলাউড়া কর্মধা ইউনিয়নে ভাতার কার্ড দেয়ার নামে টাকা আদায়ের অভিযোগ       মধুখালীতে খাবার হোটেল গুলোতে নোংরা পরিবেশ দেখার কেউ নাই।       সৌদি আরব বিএন পির সভাপতির সাথে চট্টগ্রাম প্রতিনিধি দলের সৌজন্য সাক্ষাৎ,       রফিকুল ইসলাম রবিনের নামে মিথ্যা অপপ্রচারের তীব্র নিন্দা প্রতিবাদ জানিয়েছে এলাকাবাসী।       চমক দিতে চান তরিকুল ইসলাম এনামুল, মেহেদি হাসান পলাশ       ফরিদপুরের মধুখালীতে পূজা উদ্যাপন পরিষদের মানববন্ধন ।       জাতিসংঘের অধিবেশনে বক্তব্য প্রদানকারী সরকারের কাছে সহযোগিতা চান ,কুলাউড়ার মনি বেগম।       প্রবাসী মামুন,মানিক,শাহাজান এর পৈত্রিক জায়গা দখল করে নিয়েছে সন্ত্রাসি বাহিনির শেখ ফরিদ ও তার সহযোগীরা।    

আজ বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ১২:০৫ অপরাহ্

★জসিম মাহমুদ★
বাংলাদেশের মহান স্বাধীনতা সংগ্রামে যুদ্ধের দিনে আগরতলা ত্রিপুরার সর্ব সাধারন বাঙ্গালী জাতিকে যে সাহায্য সহযোগীতা করেছিলেন, তা আমরা বাঙ্গালী জাতি বাংলাদেশিরা কখনো ভুলবোনা। লক্ষ লক্ষ বাঙ্গালী সরনার্থীকে দুর দিনে ত্রিপুরা- আগরতলা বাসী আশ্রয় দিয়েছেন।খাদ্য ও চিকিৎসা দিয়েছেন। আমাদের স্বাধীনতা সংগ্রামে ভারতের এই অবদান ভুলার নয়। বাংলাদেশ ভারতের সাহিত্য সাংস্কৃতির বন্ধন আজও এক এবং অভিন্ন।বিশেষ করে বাংলা রাজ্য গুলোর সাথে।সাহিত্য সাংস্কৃতির এই বন্ধনকে ধরে রাখতে হবে।মাতৃভাষা বাংলা চর্চায় আরো জুড়ালো ভুমিকা রাখতে হবে।
গত ৭ ডিসেম্বর ২০১৮ ভারতের ত্রিপুরা রাজ্যের রাজধানী আগরতলা প্রেসক্লাবের সভাগৃহে ভারত বাংলাদেশ সাহিত্য সংস্কৃতি সংসদ বাংলাদেশের বরেন্য ইতিহাস গবেষক সোহেল ফখরুদ-দীন ও মুক্তিযোদ্ধা কবি এম এ সাত্তার এর সংবর্ধনা সভায় বক্তার উপরোক্ত কথা গুলো বলেন।
ভারত বাংলাদেশ সাহিত্য সংস্কৃতি সংসদের সভাপতি এডভোকেট কবি শ্রীরাখাল মজুমদারের সভাপতিত্বে সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কবি মুক্তিযোদ্ধা এম এ সাত্তার ও বাংলাদেশ ভারত নেপাল ইতিহাস মঞ্চের প্রতিষ্টাতা সাধারন সম্পাদক সোহেল মো. ফখরুদ-দীন। আলোচনায় অংশ নেন রাজ্যের বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব গবেষক ড. দেবব্রত দেবরায়, মাতৃভাষা মিশনের সম্পাদক বরেন্য ইতিহাসবেত্তা অধ্যাপক ড. আশিস কুমার বৈদ্য, শ্রীমতি নিয়তি রায় ব্রম্মন, সংগীত সাধক স্বর্নিমা রায়, ড. প্রনতি মোদক, ড. বীতিকা চৌধুরী, রতন আচার্য, নন্দীতা আচার্য, বাচিক শিল্পী মৌসুমীকর, সঞ্চিতা রাহা, শ্রীমতি কবি লেখক সুদীপ্তা দেবনাথ, সোনালী রায় বাগচী, রীতা শিব প্রমুখ।
সংবর্ধনা সভায় বাংলাদেশের অতিথি লেখক কবি মুক্তিযোদ্ধা এম এ সাত্তার ও ইতিহাস গবেষক সোহেল ফখরুদ- দীন কে উত্তরীয়,মানপত্র ও বিভিন্ন লেখক গবেষক ও কবি সাহিত্যিকদের বই উপহার দেয়া হয়। রাতে আগত অতিথিদের সম্মানে রাজ্যের অভিজাত হোটেল ওয়েলকাম প্যালেসে নৈশ্য ভোজের আয়োজন করা

 
 
 

আরও পড়ুন

মধুখালীতে ইউপি নির্বাচনে বিএনপির প্রার্থী মেহেদী হাসান মাঠে থাকবে খন্দকার এনামুল ইসলাম।

হাটহাজারী মাদরাসায় চিরনিদ্রায় শায়িত বিশ্বঅঙ্গনের শীর্ষ আলেম আল্লামা শাহ আহমদ শফী।

কুলাউড়া কর্মধা ইউনিয়নে ভাতার কার্ড দেয়ার নামে টাকা আদায়ের অভিযোগ

মধুখালীতে খাবার হোটেল গুলোতে নোংরা পরিবেশ দেখার কেউ নাই।

সৌদি আরব বিএন পির সভাপতির সাথে চট্টগ্রাম প্রতিনিধি দলের সৌজন্য সাক্ষাৎ,

রফিকুল ইসলাম রবিনের নামে মিথ্যা অপপ্রচারের তীব্র নিন্দা প্রতিবাদ জানিয়েছে এলাকাবাসী।

চমক দিতে চান তরিকুল ইসলাম এনামুল, মেহেদি হাসান পলাশ

ফরিদপুরের মধুখালীতে পূজা উদ্যাপন পরিষদের মানববন্ধন ।

জাতিসংঘের অধিবেশনে বক্তব্য প্রদানকারী সরকারের কাছে সহযোগিতা চান ,কুলাউড়ার মনি বেগম।

প্রবাসী মামুন,মানিক,শাহাজান এর পৈত্রিক জায়গা দখল করে নিয়েছে সন্ত্রাসি বাহিনির শেখ ফরিদ ও তার সহযোগীরা।

অন্যের স্ত্রী নিয়ে পালিয়ে গেলেন ফ্রান্স আওয়ামী লীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক রানা চৌধুরী। হতবাক কমিউনিটি

প্রবাসীর স্ত্রীকে ভাগিয়ে নিলো তিন সন্তানের জনক মধুখালীর পোল্ট্রি ফিড বিক্রেতা রুমি।

শুভেচ্ছা ব্যান্ডের ভার্চুয়াল লাইভ শো তে আজ আসছেন সুপার হিট নায়িকা সাহানুর ও চ্যানেল আই সেরা কন্ঠের নান্নু-আজ রাত ৬-৩০মিঃ

জাতীয়তাবাদী প্রবাসী বিএনপি পরিবার ওয়ার্ল্ড অনলাইন এর আত্বপ্রকাশ।

সালাউদ্দিন সরকার সভাপতি, নুর আলম সাধারণ সম্পাদক ও রবিউল ইসলাম টিটুকে সাংগঠনিক সম্পাদক করে কান্দারা যুবদল ঘোষণা,

মির্জা মিলনের জনপ্রিয়তায় ভীত হয়ে অপপ্রচার, প্রতিবাদে মিলনের সংবাদ সম্মেলন

যুবদলের যূগ্ন আহ্বায়ক হুমায়ুন কবির এর মায়ের মৃত্যুতে বি এন পির উপদেষ্টা আলহাজ্ব আব্দুর রহমান এর শোক প্রকাশ।

চট্টগ্রাম প্রবাসী ক্লাবের উদ্যোগে ওমান প্রবাসী জাফর, বাহরাইন প্রবাসী আজাদের ক্রসফায়ারে হত্যার প্রতিবাদে মানববন্ধন।

বাংলাদেশ বিমানকে কোটি টাকা জরিমানা করেছে সৌদি আরব।

মধুখালীতে ব্যক্তি-উদ্যোগে মসজিদের ইমামদের ঈদ সম্মানী প্রদান।

 

Top
ব্রেকিং নিউজ :
Shares