শিরোনাম
  মিন্নীই ছিল তার স্বামী রীফাত শরিফ হত্যার মুল পরিকল্পনা কারী, আদালতে দোষ স্বীকার,       পবিত্র মক্কায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে দোয়া ও আলোচনা সভা       জেদ্দা সুক সাথী মার্কেট বাংলাদেশী ব্যাবসায়ী কমিনিউটির – সৌদি জাতীয় দিবস উদযাপন-       সকল দেশের টিকেটিং,ও হজ্জ ওমরাহ এবং যে কোন ভিসা প্রসেসিংএর জন্য আজই যোগা যোগ করুন।       জনপ্রিয় শুভেচ্ছা ব্যান্ডের ভার্চুয়াল মিটিং অংশ নিবেন খ্যাতীমান শিল্পীবৃন্দ       মধুখালীর ডুমাইনে অবাধে চলছে মাদক ব্যবসা ও রমরমা জুয়ার আসর।       সৌদিআরব বিএনপির সংগ্রামী সাধারণ সম্পাদক মীর মনিরুজ্জামান তপন এর রোগ মুক্তি কামনায়  দোয়া মাহফিল।       রাঙ্গুনিয়া ছাত্রদলের নবগঠিত কমিটির পক্ষ থেকে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মাজারে পুষ্পমাল্য অর্পন।       চোখের জলে বুক ভাসিয়ে মনোনয়ন পত্র জমা দিলেন তরিকুল ইসলাম এনামুল।       মধুখালীতে ইউপি নির্বাচনে বিএনপির প্রার্থী মেহেদী হাসান মাঠে থাকবে খন্দকার এনামুল ইসলাম।    

আজ বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ০৬:০৭ অপরাহ্

rbt

জেদ্দা থেকে রফিক চৌধুরী —

    সৌদিআরব বি,এন,পি,র উদ্যোগে “সমসাময়িক বিষয় নিয়ে সংকলন”অহংকার”প্রকাশ উপলক্ষে আজ বাদ জুমা জেদ্দার কেন্দ্রীয় কার্যলয়ে  ওয়ার্কিং কমিটি আয়োজিত এক পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়।    সংকলন অহংকারের প্রধান পৃষ্ঠপোষক  জনাব এম,এ,মান্নান ,এর সভাপতিত্বে ও শাহ আলম মোরশেদ এর সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সৌদি আরব বি,এন,পি,র প্রধান উপদেষ্টা ও কেন্দ্রীয়  নির্বাহী  কমিটির সদস্য জনাব আলহাজ্জ্ব আব্দুরহমান সাহেব। এতে প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন সৌদিআরব বি,এন,পি,র সাধারন সম্পাদক জনাব  মনিরুজ্জামান তপন,বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন  “অহংকার”এর প্রধান সম্পাদক  জনাব ইন্জিনিয়ার নুরুল আমিন   সাংগঠনিক সম্পাদক  মঈন চৌধুরী, জেদ্দা মহানগর বি,এন,পি,র  সদস্য সচিব জনাব মোহাম্মদ আমী, শ্রমিক দলের সভাপতি জনাব শাহ আলম, এম,এ,সায়েদ ও  ইলিয়াস বিন রসিদ,          সভাপতির বক্তব্যে  এম,এ, মান্নান বলেন এটা   একটি সংকলন হোক যেটি ভবিষ্যত প্রজর্ম যেন এটি থেকে তারা সঠিক ইতিহাস  জানতে পারে ।এবং এটি যেন শিক্ষনিয় একটি গ্রন্তে পরিনত হয়,।

rbt

প্রধান অতিথি বক্তব্যে সৌদিআরব বি,এন,পির প্রধানউপদেষ্টা  জনাব আলহাজ্জ্ব আব্দুরহমান  সাহেব বলেন     “অহংকার” প্রকাশে সবাই কে   এক যোগে কাজ করতে হবে,তিনি ইন্জিিনিয়া নুরুল আমিন এর ভূয়সী প্রশংসা করে  বলেন,আমার  বিশ্বাস এটি ইন্জিনিয়ার নুরুল আমিন সাহেব   একাই করতে পারে ,কিন্তু আমরা চাই সবার সহ যোগিতা আর  প্রানঁবন্ত প্রচেষ্টায় এটি আরও বস্তুু নিষ্ঠ তথ্য সম্বলিত একটি ঐতিহাসিক  ডকুমেন্টারি হয়ে থাকবে  সৌদিআরব বি,এন,পি,থেকে প্রকাশীত সংকলন, “অহংকার” যেখানে উঠে আসবে সমসাময়িক সামাজিক,রাজনৈতিক সাংস্কৃতিক বিষয়, তাই এটা নিয়ে সবাইকে কাজ করতে হবে এবং সে সাথে তিনি এবার বিশালা ভাবে ২৬ শে মার্চ ও অহংকারএর পলক উম্মেচন একই সাথে করার আশা প্রকাশ করেন ।

প্রধান বক্তা ও সৌদিআরব বিএন,পি,র সাধারণসম্পাদ, জনাব মনিরউজ্জামান  তপন  বলেন,আমরা সৌদিআরব বি  এন,পি,নীতিগত ভাবে সিদ্ধান্ত নিয়েছি আমরা আগামী ২৬শে মার্চ ও সৌদিআরব বি এন,পি,র পক্ষ একটি সংকলন প্রকাশ করবো এবং তার জন্য আমরা একটা কমিটি ও   করে দিয়েছি , যাদেরকে দিয়ে এমন একটি সংকলনের সার্বিক সহযোগিতা যারা করতে পারবে তাদেরকে দিয়েই একটি উপ কমিটি করে দিয়েছি যাতে করে এই টিম কাজ করতে পারে , এবং তিনি টিম এর নাম ঘোষনা করে বলেন,এটা সংকলনের কাজে বেগবান করতে সহায়ক ভূমিকাপালনকরবে সাথে সাথে তিনি জেদ্দা মহানগর ও অঞ্চল কমিটির  সকলকে সহযোগিতা করার  আহবান জানান।।

বিশেষ অতিথি ও অহংকারএর সম্পাদক জনাব ইন্জিনিয়ার নুরুল আমিন সাহেব বলেন, আমাদের হাতে সময় খুবই কম সুতারাং কালবিলম্ব না করে যাকে যে দায়ীত্ব দেওয়া হয়েছে তা যেন সবাই সততা এবং দ্রুততার সহিত পালন করেন। বিশেষ করে লেখা, ও সৌদিআরব , এন,পির সদস্য বৃন্দদের  নাম ও ছবি সংগ্রহের  সাথে সাথে এড এর জন্য ও মারকেটিং করার আহবান জানান,, আজকের সভায় আর,ও যারা উপস্থিত ছিলেন ,ঠিপু সুলতান, শেখ মোস্তাকআহম্মদ,আমিনুল ইসলাম——-আলাউদ্দি, ctg, জাহাঙ্গীর সরকার, সাজ্জাদ হোসেন, ,রফিক চৌধুরী, শামসল হক( ছাদ,) আল,মামুন শিপন,আহমদ রহিম চৌধুরী,—মুকবুল হোসেন মৃধা, ফরহাদ হোসেন রুমি,  মনির উজ্জামান উজ্জ্ব, প্রমুখ।

              —  নিউজটি সেয়ার করুন প্লিজ—-

 

 
 
 

আরও পড়ুন

মিন্নীই ছিল তার স্বামী রীফাত শরিফ হত্যার মুল পরিকল্পনা কারী, আদালতে দোষ স্বীকার,

পবিত্র মক্কায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে দোয়া ও আলোচনা সভা

জেদ্দা সুক সাথী মার্কেট বাংলাদেশী ব্যাবসায়ী কমিনিউটির – সৌদি জাতীয় দিবস উদযাপন-

সকল দেশের টিকেটিং,ও হজ্জ ওমরাহ এবং যে কোন ভিসা প্রসেসিংএর জন্য আজই যোগা যোগ করুন।

জনপ্রিয় শুভেচ্ছা ব্যান্ডের ভার্চুয়াল মিটিং অংশ নিবেন খ্যাতীমান শিল্পীবৃন্দ

মধুখালীর ডুমাইনে অবাধে চলছে মাদক ব্যবসা ও রমরমা জুয়ার আসর।

সৌদিআরব বিএনপির সংগ্রামী সাধারণ সম্পাদক মীর মনিরুজ্জামান তপন এর রোগ মুক্তি কামনায়  দোয়া মাহফিল।

রাঙ্গুনিয়া ছাত্রদলের নবগঠিত কমিটির পক্ষ থেকে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মাজারে পুষ্পমাল্য অর্পন।

চোখের জলে বুক ভাসিয়ে মনোনয়ন পত্র জমা দিলেন তরিকুল ইসলাম এনামুল।

মধুখালীতে ইউপি নির্বাচনে বিএনপির প্রার্থী মেহেদী হাসান মাঠে থাকবে খন্দকার এনামুল ইসলাম।

অন্যের স্ত্রী নিয়ে পালিয়ে গেলেন ফ্রান্স আওয়ামী লীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক রানা চৌধুরী। হতবাক কমিউনিটি

প্রবাসীর স্ত্রীকে ভাগিয়ে নিলো তিন সন্তানের জনক মধুখালীর পোল্ট্রি ফিড বিক্রেতা রুমি।

শুভেচ্ছা ব্যান্ডের ভার্চুয়াল লাইভ শো তে আজ আসছেন সুপার হিট নায়িকা সাহানুর ও চ্যানেল আই সেরা কন্ঠের নান্নু-আজ রাত ৬-৩০মিঃ

জাতীয়তাবাদী প্রবাসী বিএনপি পরিবার ওয়ার্ল্ড অনলাইন এর আত্বপ্রকাশ।

সালাউদ্দিন সরকার সভাপতি, নুর আলম সাধারণ সম্পাদক ও রবিউল ইসলাম টিটুকে সাংগঠনিক সম্পাদক করে কান্দারা যুবদল ঘোষণা,

মির্জা মিলনের জনপ্রিয়তায় ভীত হয়ে অপপ্রচার, প্রতিবাদে মিলনের সংবাদ সম্মেলন

যুবদলের যূগ্ন আহ্বায়ক হুমায়ুন কবির এর মায়ের মৃত্যুতে বি এন পির উপদেষ্টা আলহাজ্ব আব্দুর রহমান এর শোক প্রকাশ।

চট্টগ্রাম প্রবাসী ক্লাবের উদ্যোগে ওমান প্রবাসী জাফর, বাহরাইন প্রবাসী আজাদের ক্রসফায়ারে হত্যার প্রতিবাদে মানববন্ধন।

বাংলাদেশ বিমানকে কোটি টাকা জরিমানা করেছে সৌদি আরব।

মধুখালীতে ব্যক্তি-উদ্যোগে মসজিদের ইমামদের ঈদ সম্মানী প্রদান।

 

Top
ব্রেকিং নিউজ :
Shares