শিরোনাম
  গনতন্ত্র বিনষ্টের মূল কুশীলব এবং কারিগর হচ্ছে বিএনপি-আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের       আবু ত্ব-হা মোহাম্মদ আদনান ব্যক্তিগত কারণে আত্মগোপনে ছিলেন-জানালেন পুলিশ।       সৌদি আরবে রেমিট্যান্স যোদ্ধা ব্লাড ব্যাংক’র আত্নপ্রকাশ ও দোয়া মাহফিল       নাছির উদ্দীন মাহমুদ,ও অমি সহ ৬ জনকে আসামি করে মামলা,ঘটনার বিষয় মুখ খুললেন পরীমনি।।       এস,এ,নুর স্কুল রোড পরিদর্শনে- জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান বাবু দেবব্রত দাশ।       বীর মুক্তিযোদ্ধা মানিক মিয়ার মৃত্যুতে চট্টগ্রাম মহানগর জাসাসের শোক বিডি সংবাদ ৭১       রাজধানীর পল্লবীতে সন্তানের সামনে বাবাকে কুপিয়ে হত্যাকারী তিন আসামি গ্রেফতার।       ফেক আইডি দিয়ে ফেসবুকে অপবাদ ছড়ানোই গৃহবধুর আত্মহত্যা,অকারনেই স্বামিকে দোষারোপ       পটিয়ায় ছুরিকাঘাতে প্রাণ গেল এরশাদ নামের  বিদেশ ফেরত এক প্রবাসী তরুন এর- গ্রেফতার ১       ইসরায়েল ও রোহিঙ্গা জনগোষ্ঠী একসূত্রে গাঁথা -তারেক আজিজ চৌধুরী।    

আজ শনিবার, ১৯ Jun ২০২১, ১২:৩৮ অপরাহ্

ক্রাইম রিপোর্টার;
তার নাম মুতাসসিম বিল্লাহ, রুবেল, ওরফে তাকসিন, ওরফে এহসান, আরো কতই নাম তার গ্রামের বাড়ী জামালপুর জেলার বকসিগঞ্জ থানা এলাকায়। কয়েক বছর আগে ঢাকায় আসে চাকুরির খোজে কিন্তু চাকুরি না করে বেছে নেয় প্রতারনার পথ। মানুষকে বিভিন্ন সময়ে বিভিন্ন রকম প্রতারণার ফাঁদে ফেলার সব কলা কৌশল রপ্ত করেন এই প্রতারক। বিভিন্ন স্থানে নিজেকে আয়কর বিভাগ কর অঞ্চল ১২ এর কর্মকতা হিসেবে পরিচয় দিয়ে এবং তার মামা দুদকের বড় কর্মকর্তা পরিচয় দিয়ে মামার নাম ভাঙ্গিয়ে বিভিন্ন সময়ে মানুষকে প্রতারণা করে আসছ। অসংখ্য লোককে বিভিন্ন ভাবে হুমকি ধামকি দিয়ে অর্থ আদায় সহ মানুষ কে চাকুরি দেয়ার নাম করে হাতিয়ে নিয়েছে লাখ লাখ টাকা।
ভুৃক্তভোগিরা টাকা চাইতে গেলে হুমকি ধামকি সহ দুদকের ভেড়াজালে আটকিয়ে সায়েস্থা করার হুমকি দেয় এই প্রতারক।

এখানেই শেষ নয় নিজের চেহারা সুন্দর হওয়ার কারনে অনেক মেয়েদের প্রেমের জালে ফাঁসিয়ে তাদের সাথে শারীরিক সম্পর্ক করার পাশাপাশি কৌশলে টাকা পয়সা হাতিয়ে নেওয়ায় খেলাটাও তার নেশা। বিভিন্ন সূত্রে অনুসন্ধান চালিয়ে এমন অসংখ্য অপরাধের অভিযোগ মিলেছে তার বিরুদ্ধে।
সকালের সংবাদের অনুসন্ধানী টিম তার সর্ম্পকে বিভিন্ন জায়গায় খোঁজ খবর নিতে গিয়ে যানা গেছে ৮ বছর আগে সে ঢাকাতে আসে লেখাপড়া শেষ করে একটা ভাল চাকুরি নেবে সে জন্য ভর্তি হয় তিতুমির কলেজে কিন্তু তার এফবি প্রোফাইলে দেখা যায় সে নাকি কবি নজরুলের ছাত্র আসলে সে কোন কলেজের ছাত্র তা জানা সম্ভব হয়নি। এর পর সে কম্পিউটার শেখার জন্য ভর্তি হয় রামপুরাস্থ জ্যোতি কর্মাশিয়াল সেন্টারে এখানে কিছুদিন কম্পিউটার শেখার পর নিজেই শেখানোর শিক্ষক বনে যান। আর এখানেই কম্পিউটার সেন্টারেই প্রশিক্ষণ দেওয়ার নামে কম্পিউটার শিখতে আশা মেয়েদের নিজের সুন্দর চেহারা আর স্মার্ট কথোপকথনে ভুলিয়ে প্রেমের জালে জড়িয়ে প্রতারনা শুরু করে। এভবে সে অনেক মেয়েদেরে সাথে প্রতারণা করেছে এবং তার থেকে প্রতারিত সকল মেয়েদের সাথে অন্তঙ্গ মূহুর্তের ছবি তোলে তাদেরকে পরে ব্ল্যাকমেইল করে টাকা হাতিয়ে মোটা অংকের অর্থ। মেয়েরা এর প্রতিবাদ করলে ছবি সামাজিক মাধ্যমে ছড়িয়ে দিবে বলে হুমকি প্রদান করে। আরও জানাযায় যে, সে তার এক আত্বীয়ার মাধ্যমে কর অঞ্চল ১২ এর সহকারীর কাজ শুরু করে আর এখানথেকেই সে মূলত যারা আয়কর দেয়না তাদের খোঁজে বের করে তাদেরকে হুমকি ধমকি দিয়ে টাকা হাতিয়ে নেয় সেই আত্বীয়ার মাধ্যমে।
বিভিন্ন সময়ে রকমারি পরিচয়ের মাধ্যমে মানুষ ঠকানো ও মেয়েদেরকে প্রতারণার ফাঁদে ফেলে সর্বনাশ করা প্রতারণার আতংকে আতংকিত অনেক মেয়ে। এমন প্রতারিত বেশ কয়েকজন প্রতারিত থানায় মামলা করার প্রস্তুতি নিয়েছে বলেও জানা গেছে।

 
 
 

আরও পড়ুন

গনতন্ত্র বিনষ্টের মূল কুশীলব এবং কারিগর হচ্ছে বিএনপি-আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের

আবু ত্ব-হা মোহাম্মদ আদনান ব্যক্তিগত কারণে আত্মগোপনে ছিলেন-জানালেন পুলিশ।

সৌদি আরবে রেমিট্যান্স যোদ্ধা ব্লাড ব্যাংক’র আত্নপ্রকাশ ও দোয়া মাহফিল

নাছির উদ্দীন মাহমুদ,ও অমি সহ ৬ জনকে আসামি করে মামলা,ঘটনার বিষয় মুখ খুললেন পরীমনি।।

এস,এ,নুর স্কুল রোড পরিদর্শনে- জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান বাবু দেবব্রত দাশ।

বীর মুক্তিযোদ্ধা মানিক মিয়ার মৃত্যুতে চট্টগ্রাম মহানগর জাসাসের শোক বিডি সংবাদ ৭১

রাজধানীর পল্লবীতে সন্তানের সামনে বাবাকে কুপিয়ে হত্যাকারী তিন আসামি গ্রেফতার।

ফেক আইডি দিয়ে ফেসবুকে অপবাদ ছড়ানোই গৃহবধুর আত্মহত্যা,অকারনেই স্বামিকে দোষারোপ

পটিয়ায় ছুরিকাঘাতে প্রাণ গেল এরশাদ নামের  বিদেশ ফেরত এক প্রবাসী তরুন এর- গ্রেফতার ১

ইসরায়েল ও রোহিঙ্গা জনগোষ্ঠী একসূত্রে গাঁথা -তারেক আজিজ চৌধুরী।

অন্যের স্ত্রী নিয়ে পালিয়ে গেলেন ফ্রান্স আওয়ামী লীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক রানা চৌধুরী। হতবাক কমিউনিটি

প্রবাসীর স্ত্রীকে ভাগিয়ে নিলো তিন সন্তানের জনক মধুখালীর পোল্ট্রি ফিড বিক্রেতা রুমি।

চট্টগ্রাম শহরের একটি বিশেষ দোকান! “পীতাম্বর শাহ”, ৩৩২ নং, বক্সির হাট, চট্টগ্রাম

দুর্গা পুজা সকল ধর্মের লোকদের উৎসব প্রধানমন্ত্রীর এমন বক্তব্যে-নায়ক আলমগীর

জাতীয়তাবাদী প্রবাসী বিএনপি পরিবার ওয়ার্ল্ড অনলাইন এর আত্বপ্রকাশ।

শুভেচ্ছা ব্যান্ডের ভার্চুয়াল লাইভ শো তে আজ আসছেন সুপার হিট নায়িকা সাহানুর ও চ্যানেল আই সেরা কন্ঠের নান্নু-আজ রাত ৬-৩০মিঃ

সালাউদ্দিন সরকার সভাপতি, নুর আলম সাধারণ সম্পাদক ও রবিউল ইসলাম টিটুকে সাংগঠনিক সম্পাদক করে কান্দারা যুবদল ঘোষণা,

মির্জা মিলনের জনপ্রিয়তায় ভীত হয়ে অপপ্রচার, প্রতিবাদে মিলনের সংবাদ সম্মেলন

যুবদলের যূগ্ন আহ্বায়ক হুমায়ুন কবির এর মায়ের মৃত্যুতে বি এন পির উপদেষ্টা আলহাজ্ব আব্দুর রহমান এর শোক প্রকাশ।

বাংলাদেশ বিমানকে কোটি টাকা জরিমানা করেছে সৌদি আরব।

 

Top
ব্রেকিং নিউজ :
Shares