শিরোনাম
  লোহাগাড়া তরুণ ঐক্য ফোরাম’ র উদ্যোগে ইফতার বিতরণ       সৌদি আরবে রিয়াদস্থ ফেনী জেলা বিএনপি ও প্রবাসী অধিকার পরিষদের যৌথ প্রচেষ্ঠায় মানসিক ভারসাম্যহীন ১জন প্রবাসীর দেশে ফেরা।       দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় সৌদি আরব জাসাস এর দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।       মুনিয়া প্রসঙ্গে চটেছেন মধুখালী মহিলা পরিষদ প্রতিবাদে সংবাদ সম্মেলন       কাবা শরীফের কালো পাথরের রহস্যময় ইতিহাস ও তার বৈশিষ্ট্য।       পটিয়া থানায় ১৭টি ইউনিয়নে ইফতার সামগ্রী বিতরন.করেন পটিয়া প্রবাসী ক্লাব।       ভাগাভাগি করে দুই স্বামীর ঘর করছে ঝিনাইদার লাম্মি আবারো গেলো শিমুলের ঘরে       আজ মহান মে দিবস উলক্ষে বিডি সংবাদ একাত্তর পরিবারের পক্ষ থেকে গভীর শ্রদ্ধা ও ভালবাসা জানাই।       মধুখালীতে বীরমুক্তিযোদ্ধার ওপর টোপ শাহিনের হামলার প্রতিবাদে মানববন্ধন       জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা জাসাস,এর নিন্দা ও প্রতিবাদ।    

আজ বুধবার, ১২ মে ২০২১, ০২:১৩ পূর্বাহ্ন

অধ্যক্ষ মুকতাদের আজাদ খান এর সংবর্ধনায় রীতা দত্ত
শিক্ষাঙ্গনে গুণগত শিক্ষা নিশ্চিত করে
যোগ্য দক্ষ প্রজন্ম গড়ে তুলতে হবে
—————————————————————

সীতাকুন্ড ‘ছোট দারোগার হাট তাহের-মনজুর কলেজ’-এর সদ্য যোগদানকৃত অধ্যক্ষ মুকতাদের আজাদ খান এর সংবর্ধনা আজ ৪ ডিসেম্বর ২০২০ শুক্রবার নগরীর সুপ্রভাত স্টুডিও হলে সরকারি চারুকলা কলেজের সাবেক অধ্যক্ষ রীতা দত্তের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সংবর্ধনায় অধ্যক্ষ রীতা দত্ত বলেন, শিক্ষাঙ্গনে মানসম্মত শিক্ষা নিশ্চিত করতে হবে। মানসম্মত টেকসই শিক্ষায় বর্তমান প্রজন্মকে শিক্ষিত করতে পারলে তারাই একদিন দেশকে এগিয়ে নেবে। তাদের আলোয় আলোকিত বাংলাদেশ বিনির্মাণ সম্ভব হবে। তাই শিক্ষাঙ্গনে গুণগত ও মানসম্মত শিক্ষা নিশ্চিত করতে হলে যোগ্য, দক্ষ, কর্তব্যনিষ্ঠ, দায়িত্বশীল শিক্ষকের বিকল্প নেই। শিক্ষাবিদ অধ্যক্ষ মুকতাদের আজাদ খান এর সুপরিচালনায় একদিন এই কলেজ শ্রেষ্ঠত্বের কাতারে উন্নীত হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। তিনি বলেন, আমি আজ গর্বিত যে আমার ছাত্র মুকতাদের আজাদ খান এ কলেজের অধ্যক্ষ হিসেবে দায়িত্ব গ্রহণ করেছে।

সংবর্ধনার জবাবে অধ্যক্ষ মুকতাদের আজাদ খান পূর্ণ দায়িত্বশীলতা, সততা ও অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে এই কলেজকে এ অঞ্চলের সেরা বিদ্যাপীঠে পরিণত করতে প্রচেষ্টা চালিয়ে যাওয়ার সংকল্প ব্যক্ত করেন। এজন্য তিনি কলেজ কর্তৃপক্ষ, শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবকসহ সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করেন। এ প্রসঙ্গে তিনি বলেন, সবার সহযোগিতা পেলে এ কলেজের উন্নতি, সমৃদ্ধি কেউ ঠেকিয়ে রাখতে পারবে না ইনশাআল্লাহ।

বিটিভি’র উপস্থাপিকা আবৃত্তিকার রেখা নাজনীন এর সঞ্চালনায় সংবর্ধনা সভায় বক্তব্য রাখেন-প্রবীণ সাংবাদিক নেতা ও বীর মুক্তিযোদ্ধা মইনুদ্দীন কাদেরী শওকত, গেরিলা মুক্তিযোদ্ধা ও বাংলাদেশ ব্যাংকের সাবেক যুগ্ম পরিচালক ফজল আহমদ, হাজী আবদুল বাতেন সওদাগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা অ্যাডভোকেট লায়ন হাজী মোঃ সলিমুল্লাহ, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালের উপ-পরিচালক (প্রশাসন) মোঃ মোশাররফ হোসাইন, ফেনী ইউনির্ভাসিটি’র প্রক্টর মনিরুজ্জামান সোহান।

স্বাগত বক্তব্য রাখেন-প্রভাষক ফসিউল আলম।

অধ্যক্ষ মুকতাদের আজাদ খান এর জীবনী পাঠ করেন অনলাইন নিউজ পোর্টাল দেশবিদেশটুয়েন্টিফোর ডটকম সম্পাদক কাজী জিয়া উদ্দিন সোহেল।

শুভেচ্ছা বক্তব্য রাখেন লায়ন্স ক্লাব অব চিটাগাং শতাব্দির কো-চেয়ারম্যান লায়ন আবু ছালেহ্।

বক্তব্য রাখেন দৈনিক প্রিয় চট্টগ্রামের নির্বাহী সম্পাদক শাওন ইমতিয়াজ, হাজী এম.এ. কালাম সরকারি কলেজের প্রভাষক এ.বি.এম মুজাহিদুল ইসলাম বাতেন, ইস্পাহানী গ্রুপের উইং ম্যানেজার মোঃ নুর নবী, অ্যাডভোকেট এস.এম. মোস্তফা, প্রাথমিক চিকিৎসক সোসাইটির চেয়ারম্যান ডা. মাহাবুবুল আলম, সমাজকর্মী ও সংগঠক এমদাদুল করিম সৈকত, দৈনিক ইনফো বাংলার সিনিয়র স্টাফ রিপোর্টার মোঃ কামাল হোসেন, প্রাবন্ধিক ডা. জামাল উদ্দিন, কবি মান্নান নাবিল, সাবেক ছাত্রনেতা মোঃ রেজাউল করিম, দৈনিক দেশবার্তা প্রকাশক হাজী মোঃ জসিম উদ্দিন প্রমুখ।

উপস্থিত ছিলেন আবু ইউছুপ সন্দ্বীপি, চট্টগ্রাম মহানগর ছাত্রদলের সহ-সম্পাদক মোঃ শাহেদ রহমান, সজল দাশ, এইচ এম ইব্রাহীম, সৈয়দ শাহরিয়ার শচিন, শিপক কুমার নন্দী, সাপ্তাহিক আলোকিত সন্দ্বীপ এর স্টাফ প্রতিনিধি নূর মোস্তফা আলী হাসান, সোহরাওয়ার্দী আরাফাত খান, সন্দ্বীপ ল’ স্টুডেন্টস ফোরাম এর সাধারণ সম্পাদক সাইফুর রহমান খান, এস এম কেফায়েত উল্যাহ, রিয়াজুল করিম রিজভী, আনিছুর রহমান ফরহাদ, শাখাওয়াত রহমান খান প্রমুখ।

সংবর্ধনায় পবিত্র কুরআন থেকে তেলোয়াত করেন অধ্যক্ষ এম.সোলাইমান কাসেমী।

প্রসঙ্গতঃ আবুল কাসেম হায়দার মহিলা কলেজের সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ মুকতাদের আজাদ খান গত ১ নভেম্বর, ২০২০ সীতাকুন্ড তাহের-মনজুর কলেজে অধ্যক্ষ পদে যোগদান করেন। তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ৩১তম ব্যাচের রাজনীতি বিজ্ঞান বিভাগের কৃতী ছাত্র। সন্দ্বীপের হাজী আবদুল বাতেন সওদাগর সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মুকতাদের আজাদ খানের জন্ম ১৯৭৭ সালে সন্দ্বীপের মুছাপুর ইউনিয়নে।

 
 
 

আরও পড়ুন

লোহাগাড়া তরুণ ঐক্য ফোরাম’ র উদ্যোগে ইফতার বিতরণ

সৌদি আরবে রিয়াদস্থ ফেনী জেলা বিএনপি ও প্রবাসী অধিকার পরিষদের যৌথ প্রচেষ্ঠায় মানসিক ভারসাম্যহীন ১জন প্রবাসীর দেশে ফেরা।

দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় সৌদি আরব জাসাস এর দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

মুনিয়া প্রসঙ্গে চটেছেন মধুখালী মহিলা পরিষদ প্রতিবাদে সংবাদ সম্মেলন

কাবা শরীফের কালো পাথরের রহস্যময় ইতিহাস ও তার বৈশিষ্ট্য।

পটিয়া থানায় ১৭টি ইউনিয়নে ইফতার সামগ্রী বিতরন.করেন পটিয়া প্রবাসী ক্লাব।

ভাগাভাগি করে দুই স্বামীর ঘর করছে ঝিনাইদার লাম্মি আবারো গেলো শিমুলের ঘরে

আজ মহান মে দিবস উলক্ষে বিডি সংবাদ একাত্তর পরিবারের পক্ষ থেকে গভীর শ্রদ্ধা ও ভালবাসা জানাই।

মধুখালীতে বীরমুক্তিযোদ্ধার ওপর টোপ শাহিনের হামলার প্রতিবাদে মানববন্ধন

জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা জাসাস,এর নিন্দা ও প্রতিবাদ।

অন্যের স্ত্রী নিয়ে পালিয়ে গেলেন ফ্রান্স আওয়ামী লীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক রানা চৌধুরী। হতবাক কমিউনিটি

প্রবাসীর স্ত্রীকে ভাগিয়ে নিলো তিন সন্তানের জনক মধুখালীর পোল্ট্রি ফিড বিক্রেতা রুমি।

দুর্গা পুজা সকল ধর্মের লোকদের উৎসব প্রধানমন্ত্রীর এমন বক্তব্যে-নায়ক আলমগীর

চট্টগ্রাম শহরের একটি বিশেষ দোকান! “পীতাম্বর শাহ”, ৩৩২ নং, বক্সির হাট, চট্টগ্রাম

জাতীয়তাবাদী প্রবাসী বিএনপি পরিবার ওয়ার্ল্ড অনলাইন এর আত্বপ্রকাশ।

শুভেচ্ছা ব্যান্ডের ভার্চুয়াল লাইভ শো তে আজ আসছেন সুপার হিট নায়িকা সাহানুর ও চ্যানেল আই সেরা কন্ঠের নান্নু-আজ রাত ৬-৩০মিঃ

সালাউদ্দিন সরকার সভাপতি, নুর আলম সাধারণ সম্পাদক ও রবিউল ইসলাম টিটুকে সাংগঠনিক সম্পাদক করে কান্দারা যুবদল ঘোষণা,

মির্জা মিলনের জনপ্রিয়তায় ভীত হয়ে অপপ্রচার, প্রতিবাদে মিলনের সংবাদ সম্মেলন

যুবদলের যূগ্ন আহ্বায়ক হুমায়ুন কবির এর মায়ের মৃত্যুতে বি এন পির উপদেষ্টা আলহাজ্ব আব্দুর রহমান এর শোক প্রকাশ।

বাংলাদেশ বিমানকে কোটি টাকা জরিমানা করেছে সৌদি আরব।

 

Top
ব্রেকিং নিউজ :
Shares